রাজধানীর যাত্রাবাড়ী থেকে ৫৯০ বোতল ফেন্সিডিলসহ গ্রেফতার ৩

Spread the love

নিজস্ব প্রতিবেদক;  রাজধানীর যাত্রাবাড়ী এলাকা থেকে একটি পিকআপ ও ৫৯০ বোতল ফেন্সিডিলসহ ৩ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে ঢাকা মহানগর ডিবি পুলিশ । গ্রেফতারকৃতরা হলো- মোঃ লিটন (৩৩), মোঃ আক্তার হোসেন ওরফে মামুন  (৩৫) এবং মোঃ তারিকুর রায়হান ওরফে রিসাত (২৩)।

৭ নভেম্বর’১৭ মঙ্গলবার সন্ধ্যা ০৬.৪০ টায় যাত্রাবাড়ী থানাধীন মাতুয়াইলস্থ সান্টু ফিলিং ষ্টেশনের সামনের রাস্থার উপর একটি পিকআপ হতে ৫৯০ বোতল ফেন্সিডিলসহ তাদেরকে গ্রেফতার করে  ঢাকা মহানগর গোয়েন্দা (উত্তর) বিভাগের গাড়ীচুরি প্রতিরোধ টিম ।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়- তারা ফেন্সিডিল ব্যবসায়ী । দীর্ঘদিন যাবৎ তারা ঢাকাসহ এর পার্শবর্তী এলাকায় ফেন্সিডিলের ব্যবসা করে আসছিল ।

ডিবিসূত্রে জানা যায়- গোপন তথ্যের ভিত্তিতে ডিবি পুলিশ জানতে পারে যাত্রাবাড়ী এলাকায় মাতুয়াইলস্থ সান্টু ফিলিং ষ্টেশনের সামনের রাস্থার উপর একটি পিকআপ হতে ফেন্সিডিল বিক্রয় করা হচ্ছে । এর প্রেক্ষিতে মহানগর গোয়েন্দা (উত্তর) বিভাগের একটি দল ঘটনাস্থলে পৌঁছালে ডিবি পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদক ব্যবসায়ীরা পিকআপ হতে পালানোর চেষ্টা করলে তারা পুলিশের হাতে গ্রেফতার হয় ।

এই সংক্রান্তে তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে ।

Print Friendly, PDF & Email
শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ