সদ্য প্রাপ্ত
সারাদেশে মাদকের বিরুদ্ধে অভিযান অব্যাহত থাকবে: স্বরাষ্ট্রমন্ত্রী রাজধানীতে ডিবি পুলিশের বিশেষ অভিযানে ১ লাখ পিস ইয়াবাসহ ৪ মাদক সম্রাট গ্রেফতার গোপালগঞ্জে ৫ কেজি গাঁজাসহ স্বামী-স্ত্রী গ্রেফতার ঝিনাইগাতীতে খাদ্যগুদামের নিরাপত্তা প্রাচীর সংস্কারে নিম্নমানের সামগ্রী ব্যবহারের অভিযোগ যশোরে র‌্যাবের সঙ্গে ক্রসফায়ারে ৩ মাদক ব্যবসায়ী নিহত যশোরে গনপিটুনিতে এক ডাকাত নিহত কাশিয়ানীতে রাজপাট কলেজে ব্যবহারিক পরীক্ষায় ৫০০ টাকা করে আদায়ের অভিযোগ বেনাপোল সীমান্ত থেকে ২৩ পিস স্বর্ণের বার উদ্ধার কুষ্টিয়ায় র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ শীর্ষ সন্ত্রাসী হামিদুল বাহিনী প্রধান হামিদুল নিহত রাজধানীর যাত্রাবাড়ীতে বিদেশী পিস্তল-গুলিসহ আটক ১

রাজধানীর যাত্রাবাড়ী থেকে ৫৯০ বোতল ফেন্সিডিলসহ গ্রেফতার ৩

Spread the love

নিজস্ব প্রতিবেদক;  রাজধানীর যাত্রাবাড়ী এলাকা থেকে একটি পিকআপ ও ৫৯০ বোতল ফেন্সিডিলসহ ৩ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে ঢাকা মহানগর ডিবি পুলিশ । গ্রেফতারকৃতরা হলো- মোঃ লিটন (৩৩), মোঃ আক্তার হোসেন ওরফে মামুন  (৩৫) এবং মোঃ তারিকুর রায়হান ওরফে রিসাত (২৩)।

৭ নভেম্বর’১৭ মঙ্গলবার সন্ধ্যা ০৬.৪০ টায় যাত্রাবাড়ী থানাধীন মাতুয়াইলস্থ সান্টু ফিলিং ষ্টেশনের সামনের রাস্থার উপর একটি পিকআপ হতে ৫৯০ বোতল ফেন্সিডিলসহ তাদেরকে গ্রেফতার করে  ঢাকা মহানগর গোয়েন্দা (উত্তর) বিভাগের গাড়ীচুরি প্রতিরোধ টিম ।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়- তারা ফেন্সিডিল ব্যবসায়ী । দীর্ঘদিন যাবৎ তারা ঢাকাসহ এর পার্শবর্তী এলাকায় ফেন্সিডিলের ব্যবসা করে আসছিল ।

ডিবিসূত্রে জানা যায়- গোপন তথ্যের ভিত্তিতে ডিবি পুলিশ জানতে পারে যাত্রাবাড়ী এলাকায় মাতুয়াইলস্থ সান্টু ফিলিং ষ্টেশনের সামনের রাস্থার উপর একটি পিকআপ হতে ফেন্সিডিল বিক্রয় করা হচ্ছে । এর প্রেক্ষিতে মহানগর গোয়েন্দা (উত্তর) বিভাগের একটি দল ঘটনাস্থলে পৌঁছালে ডিবি পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদক ব্যবসায়ীরা পিকআপ হতে পালানোর চেষ্টা করলে তারা পুলিশের হাতে গ্রেফতার হয় ।

এই সংক্রান্তে তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে ।

Print Friendly, PDF & Email
শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ