যশোরে ইউপি মেম্বারকে কুপিয়ে জখম করেছে দুর্বৃত্তরা

Spread the love

যশোর প্রতিনিধিঃ যশোরে আবুল কালাম আজাদ নামে এক ইউপি সদস্য  ও তার ভাই কামরুল ইসলামকে কুপিয়ে গুরুতর জখম করেছে দুর্বৃত্তরা। বুধবার রাত সাড়ে সাতটার দিকে সদর উপজেলার ইছালী ইউনিয়নের সিদ্দিক ফিলিং স্টেশনের সামনে তারা এই ঘটনার শিকাড় হন।

আহতরা সদর উপজেলার জগমহনপুর গ্রামের আবুল কাসেমের ছেলে। তারা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।
আহত আবুল কালাম আজাদ বলেন,আমি ইছালি ইউনিয়নের চার নম্বর জগমহনপুর ওয়ার্ডের নির্বাচিত মেম্বার। বুধবার রাতে আমি আমার ভাই কামরুলের চায়ের দোকানে বসেছিলাম। এসময় পূর্বশত্রুতার জের ধরে একই গ্রামের জামাল, ওলিয়ার, হাসিকুল, সুলাইমান ও উজ্জ্বলসহ ১০-১২ জন লাঠি দিয়ে আমাদের বেধড়ক পেটায়। এসময় আমরা দুই ভাই মাটিতে পড়ে গেলে চাপাতি দিয়ে কোপায় তারা। সন্ত্রাসীরা চলে গেলে স্থানীয় লোকজন আমাদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসে।

হাসপাতালের সার্জারি ওয়ার্ডের ইন্টার্ন ডাক্তার বাঁধনকুমার পরামানিক  বলেন, আবুল কালামের মাথায় গুরুতর আঘাত লেগেছে। সিটিস্ক্যান করতে পরামর্শ দেওয়া হয়েছে। আর কামরুলের ডানহাতে প্রচণ্ড জখম হওয়ায় প্রচুর রক্তক্ষরণ হয়েছে। তবে তারা আশংকামুক্ত বলে মনে করছি।

ইছালী পুলিশ ক্যাম্পের টু-আইসি এএসআই গিয়াস উদ্দিন  বলেন,আমি খবর শোনামাত্র ঘটনাস্থলে গিয়েছি। পুলিশ আইনগত ব্যবস্থা নেবে।

Print Friendly, PDF & Email
শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ