সদ্য প্রাপ্ত
সারাদেশে মাদকের বিরুদ্ধে অভিযান অব্যাহত থাকবে: স্বরাষ্ট্রমন্ত্রী রাজধানীতে ডিবি পুলিশের বিশেষ অভিযানে ১ লাখ পিস ইয়াবাসহ ৪ মাদক সম্রাট গ্রেফতার গোপালগঞ্জে ৫ কেজি গাঁজাসহ স্বামী-স্ত্রী গ্রেফতার ঝিনাইগাতীতে খাদ্যগুদামের নিরাপত্তা প্রাচীর সংস্কারে নিম্নমানের সামগ্রী ব্যবহারের অভিযোগ যশোরে র‌্যাবের সঙ্গে ক্রসফায়ারে ৩ মাদক ব্যবসায়ী নিহত যশোরে গনপিটুনিতে এক ডাকাত নিহত কাশিয়ানীতে রাজপাট কলেজে ব্যবহারিক পরীক্ষায় ৫০০ টাকা করে আদায়ের অভিযোগ বেনাপোল সীমান্ত থেকে ২৩ পিস স্বর্ণের বার উদ্ধার কুষ্টিয়ায় র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ শীর্ষ সন্ত্রাসী হামিদুল বাহিনী প্রধান হামিদুল নিহত রাজধানীর যাত্রাবাড়ীতে বিদেশী পিস্তল-গুলিসহ আটক ১

খালেদা জিয়ার লিভ টু আপিল খারিজ

Spread the love

নিজস্ব প্রতিবেদক : জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলায় রাষ্ট্রপক্ষের ১১ সাক্ষীকে জেরা চেয়ে বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া লিভ টু আপিল খারিজ করে দিয়েছেন আদালত।

এর ফলে খালেদা জিয়ার বিরুদ্ধে জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতির মামলা চলতে বাধা নেই বলে জানিয়েছেন আইনজীবীরা।

বৃহস্পতিবার সকাল ৯টা ২০ মিনিটে ভারপ্রাপ্ত প্রধান বিচারপতি মো. আবদুল ওয়াহ্হাব মিঞার নেতৃত্বাধীন ৫ বিচারপতির আপিল বেঞ্চ এই আদেশ দেন। আদালতে খালেদা জিয়ার পক্ষে ছিলেন জ্যেষ্ঠ আইনজীবী এ জে মোহাম্মদ আলী।   দুদকের পক্ষে ছিলেন আইনজীবী খুরশীদ আলম খান।

এর আগে গত ২২ অক্টোবর ১১ সাক্ষীকে জেরা চেয়ে বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া করার আবেদন পর্যবেক্ষণসহ নিষ্পত্তি করে দেন হাইকোর্ট।

বিচারপতি মো. শওকত হোসেন ও বিচারপতি মো. নজরুল ইসলাম তালুকদারের হাইকোর্ট বেঞ্চ এ আদেশ দেন। পরে এই আদেশের বিরুদ্ধে লিভ টু আপিল করেন খালেদা জিয়া।

পরে আইনজীবী জাকির হোসেন বলেছিলেন, ১১ সাক্ষীর বিষয়ে ২৭ জুলাই বিচারিক আদালত খালেদা জিয়ার আবেদন নাকচ করে দেন। পরে ২ সাক্ষীর পুনরায় জেরা এবং ৯ সাক্ষীর মুল জেরা চেয়ে হাইকোর্ট আবেদন করা হয়।

Print Friendly, PDF & Email
শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ