জামালপুরে খালেদ মোশারফের স্মরণ সভা অনুষ্ঠিত

Spread the love

লিয়াকত হোসাইন লায়ন, জামালপুর প্রতিনিধি ॥ জামালপুরের ইসলামপুরে ৭নভেম্বর মুক্তিযোদ্ধা ও সৈনিক হত্যা দিবস উপলক্ষে স্মরণ সভা অনুষ্ঠিত হয়েছে।
উপজেলার খালেদ মোশারফ বীর উত্তম স্মৃতি পরিষদ স্মরন সভার আয়োজন করে। উপজেলা পাবলিক হল মিলানায়তন মাঠে এ স্মরণ সভা অনুষ্ঠিত হয়।
জামালপুর সংরক্ষিত আসনের মহিলা এমপি মাহজাবীন খালেদ বেবী এতে সভাপতিত্ব করেন।
সভায় বস্ত্র ও পাট মন্ত্রনালয়ের প্রতিমন্ত্রী মির্জা আজম প্রধান অতিথির বক্তব্য রাখেন।
তিনি বলেন খালেদ মোশারফের কারনে সর্ব প্রথম পাকিস্থানী হানাদার বাহীনিরা পিছু হটতে শুরু করে। তিনি শুধু মুক্তিযোদ্ধাই নন,এদেশের উজ্জল নক্ষত্র।
তিনি আরো বলেন জিয়াউর রহমান মুক্তিযোদ্ধাদের হত্যা করেছে,সরযন্ত্র করে জাতির জনক বঙ্গবন্ধুকে হত্যা করে দেশের রাষ্ট্রপতি হয়েছে। তার দল এখনো বাংলাদেশকে অস্থিতিশীল দেশ রুপান্তরিত করার জন্য লিপ্ত রয়েছে।
বিএনপি ক্ষমতায় এসে এদেশের মা বোন ইজ্জত লুন্ঠনকারী, হত্যাকারী রাজাকার আলবদর আলসামদের মোটাতাজা করেছে। সে সময় দূর্নীতিতে চ্যাম্পিয়ন হয়েছে। বর্তমানেবাংলাদেশকে পাকিস্থানী রাষ্ট্র বানাতে উঠে পড়ে লেগেছে।
আর বর্তমান প্রধানমন্ত্রী বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী শেখ হাসিনা বাংলার মানুষের জন্য দিনরাত কাজ করে যাচ্ছেন। সারা বাংলাদেশে উন্নয়নের ¯্রােতধারা বইছে। তাই বিশ্বের দরবারে দেশ এগিয়ে যাচ্ছে।
এসময় প্রতিমন্ত্রী উন্নয়নের ধারা অব্যহত রাখতে সকলকে আগামীতে আওয়ামী লীগকে ভোট দেওয়ার আহবান জানান।

স্বরণ সভায় বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন সংসদ সদস্য আলহাজ্ব ফরিদুল হক খান দুলাল, জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান ফারুক আহম্মেদ চৌধুরী, জেলা আওয়ামীলীগের সহ সভাপতি জিয়াউল হক জিয়া,উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক আইনজীবী আঃ সালাম, বিমান বন্দর থানা আওয়ামী লীগের সভাপতি শাহজাহান আলী মন্ডল,পৌর মেয়র আঃ কাদের শেখ, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান শফিকুল আলম দুলাল।
ইসলামপুর উপজেলা ছাত্রলীগের সাবেক আহবায়ক মাহবুবুর রহমান উজ্জল ও সাবেক সভাপতি মনিরুজ্জামান মনির সঞ্চালনায় উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা বারী মন্ডল,জেলা আওয়ামী লীগের জি এস এম মিজানুর রহমান,সাংগঠনিক সম্পাদক আল আমীন চাঁন, দেওয়ানগঞ্জ থানা আওয়ামী লীগের সভাপতি ইসতিয়ার হোসেন দিদার,দেওয়ানগঞ্জ পৌর মেয়র শাহনেওয়াজ শাহানশাহ,সহ মুক্তিযোদ্ধা, জেলা, উপজেলার আওয়ামী লীগ,যুবলীগ,ছাত্রলীগ,শ্রমিকলীগ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email
শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ