রাজধানীর উত্তরায় আনসারুল্লাহ বাংলা টিমের এক সদস্য আটক

Spread the love

প্রতিবেদক; রাজধানীর উত্তরার বাউনিয়া এলাকা থেকে জঙ্গি সংগঠন আনসারুল্লাহ বাংলা টিমের এক সদস্যকে গ্রেফতার করেছে পুলিশের কাউন্টার টেররিজম বিভাগ।

গ্রেফতারকৃতের নাম মোজাম্মেল হুসাইন ওরফে সায়মন।

শনিবার বাউনিয়া বাদালদি রোড এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়েছে বলে রোববার ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

এতে বলা হয়, সায়মনের সাংগঠনিক নাম শাহরিয়ার। তিনি আনসার আল ইসলামের ইনটেলিজেন্স (গোয়েন্দা শাখা) এবং মিডিয়া উইংয়ের প্রধান। অভিজিৎ রায় হত্যার ঘটনায় তার সংশ্লিষ্টতা রয়েছে।

প্রেস বিজ্ঞপ্তিতে আরও বলা হয়েছে, গ্রেফতারকৃত সায়মন ফেসবুক পেজ ‘জঙ্গীর সাথে কথোপকথন’, বালাকট মিডিয়া, আল হিকমা মিডিয়া, অনুসন্ধিৎসু মিডিয়ার পরিচালনার দায়িত্বে ছিলেন।

জিজ্ঞাসাবাদে সায়মন পুলিশকে জানিয়েছে, সংগঠনের বড় ভাইয়ের (বরখাস্তকৃত মেজর জিয়া) নির্দেশে অভিজিৎ রায় হত্যাকাণ্ডে অংশ নেন তিনি। এ ছাড়াও জুলহাস-তনয়, ব্লগার নিলাদ্রী নিলয় ও লেখক ফয়সাল আরেফিন দীপন হত্যাকাণ্ডে অংশ নিয়েছিলেন তিনি।

পাশাপাশি বিভিন্ন ওয়েবসাইট ও পেইজে আনসার আল ইসলামের সব হত্যাকাণ্ডে দায়ও স্বীকার করতেন বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে পুলিশকে জানিয়েছেন সায়মন।

Print Friendly, PDF & Email
শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ