গাজীপুরে আবাসিক হোটেলে অসামাজিক কার্যকলাপের অভিযোগে ১৭ জনের কারাদন্ড

Spread the love

মুহাম্মদ আতিকুর রহমান (আতিক), গাজীপুর জেলা প্রতিনিধি: গাজীপুরের একটি আবাসিক হোটেলে ১৯ নভেম্বর রবিবার সন্ধ্যায় অভিযান চালিয়ে অসামাজিক কার্যকলাপ করার অভিযোগে ১৪ তরুণী ও যৌণকর্মী এবং ৩ খদ্দেরসহ মোট ১৭ জনকে আটক করেছে ভ্রাম্যমাণ আদালত। পরে তাদের প্রত্যেককে ১৫ দিন করে কারাদন্ড প্রদান করে কারাগারে পাঠিয়েছেন আদালত।

গাজীপুরের নেজারত ডেপুটি কালেক্টরেট (এনডিসি) বি এম কুদরত-ই-খুদা জানান, গাজীপুর সিটি কর্পোরেশনের চান্দনা চৌরাস্তা এলাকার হোটেল এশিয়াসহ কয়েকটি আবাসিক হোটেলে সরকারী আদেশ অমান্য করে অসামাজিক কার্যকলাপ হচ্ছে। এমন গোপন খবর পেয়ে গাজীপুরের নির্বাহী ম্যাজিষ্ট্রেট মোঃ জুবের আলম ও তানিয়া ভূঁইয়ার নেতৃত্বে ভ্রাম্যমাণ আদালত রবিবার বিকেল থেকে রাত পর্যন্ত সেখানে অভিযান চালায়। এসময় হোটেল এশিয়া থেকে ১৪জন তরুণী ও যৌণকর্মী এবং ৩ জন খদ্দের ও দালালসহ মোট ১৭ জনকে আটক করা হয়। পরে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে তাদের প্রত্যেককে ১৫দিন করে বিনাশ্রম কারাদন্ড প্রদান করে কারাগারে পাঠানো হয়েছে।

এসময় অভিযানের খবর পেয়ে আশেপাশের হোটেল রাজধানী ও ময়নামতিসহ অন্যান্য হোটেলগুলো তালাবদ্ধ করে সেখান থেকে হোটেল কর্মচারীরাসহ যৌণকর্মী ও খদ্দেররা পালিয়ে যায়। অভিযানকালে ব্যাটালিয়ন আনসার সদস্যরা উপস্থিত ছিলেন। আদালত এসময় হোটেল ভবন মালিককে সতর্ক করে দেয়।

Print Friendly, PDF & Email
শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ