গাজীপুরে আপন ভাগনিকে হত্যার দায়ে মামার মৃত্যুদণ্ড

Spread the love

গাজীপুর জেলা প্রতিনিধি; গাজীপুরের শ্রীপুরে আপন ভাগনিকে হত্যার দায়ে এক ব্যক্তির মৃত্যুদণ্ডের আদেশ দিয়েছেন আদালত। এ মামলায় অপর দুজনকে যাবজ্জীবন কারাদণ্ডের আদেশ দেওয়া হয়েছে। আজ বুধবার সকালে গাজীপুরের জেলা ও দায়রা জজ আদালতের বিচারক এ কে এম এনামুল হক এ রায় দেন।

একই সঙ্গে রায়ে মৃত্যুদণ্ডপ্রাপ্ত আসামিকে ১০ হাজার টাকা জরিমানা ও যাবজ্জীবন দণ্ডপ্রাপ্ত দুই আসামিকে ৫ হাজার টাকা করে জরিমানা করা হয়েছে। অনাদায়ে যাবজ্জীবন দণ্ড পাওয়া আসামিদের আরও তিন মাস করে সশ্রম কারাদণ্ডের রায় দেওয়া হয়েছে।

মৃত্যুদণ্ডপ্রাপ্ত আসামি মো. রিপন মিয়া (৩৫)। তাঁর বাড়ি গাজীপুরের শ্রীপুর উপজেলার চকপাড়া গ্রামে। যাবজ্জীবন দণ্ডপ্রাপ্ত আসামি দুজন রবিউল ইসলাম (২৩) ও মো. মোজাফফর (২০)। রবিউল ইসলামের বাড়ি বগুড়া সদর উপজেলার ভাটকান্দি গ্রামে এবং মোজাফফরের বাড়ি শেরপুর জেলার ঝিনাইগাতী থানায়।

গাজীপুর আদালতের পরিদর্শক রবিউল ইসলাম জানান, জমিজমা–সংক্রান্ত বিরোধের জেরে প্রতিপক্ষকে ফাঁসাতে গিয়ে রিপন মিয়া তার দুই সহযোগীকে নিয়ে আপন ভাগনি নাজমীনকে গলা কেটে হত্যা করেন।

 

Print Friendly, PDF & Email
শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ