কুষ্টিয়ায় বাস ও ট্রাকের মুখোমুখী সংঘর্ষ; সুপারভাইজার নিহত

Spread the love

কুষ্টিয়া প্রতিনিধি: কুষ্টিয়ায় বাস ট্রাকের মুখোমুখী সংঘর্ষের বাসের সুপারভাইজার নিহত হয়েছে। তার নাম উদয় কুমার দেব ( ৩২)। নিহত উদয় নাটোর সদর উপজেলার মোকারামপুর গ্রামের আশিষ কুমার দেবের ছেলে। এতে আহত হয়েছে আরো অন্তত ১০ জন বাস যাত্রী।

ঘটনাটি ঘটেছে বৃহস্প্রতিবার দিবাগত রাত ৩ টার দিকে কুষ্টিয়া ঝিনাইদাহ মহাসড়কের বটতৈল চার মাইলল আনছার ক্যাম্পের সামনে ।

হাইওয়েপুলিশ ও স্থানীয়রা জানায়, আজ শুক্রবার ভোরের দিকে সৈয়দপুর থেকে ছেড়ে আসা বরিশাল অভিমুখী যাত্রীবাহী বাস তুহিন চারমাইল আনছার ক্যাম্পের কাছে পৌছালে অপর দিক থেকে আসা মালবাহী ট্রাকের সাথে মুখোমুখী সংঘর্ষ হয়। এতে বাস ও ট্রাকের সামনের অংশ ভেঙে দুমড়ে মুচড়ে যায়।

এ সময় বাসের সুপারভাইজার ছিটকে পড়ে মাথা ও শরীরের বিভিন্ন স্থানে আঘাত পেয়ে গুরুতর আহত হয়। পরে স্থানীয়রা এসে তাকে উদ্ধার করে আশংকাজনক অবস্থায় কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করে। চিকিৎসাধীন অবস্থায় সকালে তার মৃত্যু হয়। এঘটনা আহত হয় বাসের যাত্রী আন্তত ১০ জন। তাদের প্রথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

Print Friendly, PDF & Email
শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ