চট্টগ্রামে র‌্যাবের অভিযান; বাসে তল্লাশী করে ৩০হাজার ইয়াবাসহ ৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার

Spread the love

নিজস্ব প্রতিবেদক; র‌্যাবের অভিযানে চট্টগ্রাম মহানগরীর কোতোয়ালী থানাধীন এলাকা হতে তুবা লাইন ইলিট পরিবহনের ০১টি বাসে তল্লাশী করে ৩০,০০০ হাজার পিস ইয়াবা ট্যাবলেটসহ ০৩ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে।

র‌্যাব জানায়, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে জানতে পারে যে, কক্সবাজার হতে ঢাকাগামী ০১টি বাসের মাধ্যমে কতিপয় মাদক ব্যবসায়ী বিপুল পরিমান ইয়াবা ট্যাবলেট নিয়ে ঢাকার দিকে যাচ্ছে। উক্ত সংবাদের ভিত্তিতে অদ্য ২৫ নভেম্বর ২০১৭ ইং তারিখ ০৩৩০ ঘটিকার সময় র‌্যাবের একটি আভিযানিক দল চট্টগ্রাম মহানগরীর কোতোয়ালী থানাধীন ৩৭৭ স্টেশন রোডস্থ নিজাম হোটেলের সামনে পাকা রাস্তার উপর একটি বিশেষ চেকপোস্ট স্থাপন করে গাড়ি তল্লাশী করতে থাকে।

এ সময় ঢাকাগামী তুবা লাইন ইলিট পরিবহন এর একটি বাসের (ঢাকা মেট্রো-ব-১৪-৮৫৬১) গতিবিধি সন্দেহজনক হলে র‌্যাব সদস্যরা উক্ত বাসটিকে থামানোর জন্য সংকেত দিলে গাড়িটি রাস্তার পাশে থামালে র‌্যাব সদস্যরা যাত্রী ও গাড়ী তল্লাশী করতে থাকে। এ সময় বাসটির ড্রাইভার ১। মোস্তফা হোসেন বিশ্বাস (৫০), পিতা- মৃত ধলানিয়া বিশ্বাস, গ্রাম- ফুকরা, পো- ফুকরা, থানা- কাশিয়ানী, জেলা- গোপালগঞ্জ, ২। রিফাতুল ইসলাম (৩১), পিতা- রায়হান উদ্দিন, গ্রাম- বৈরাগীর টিল, পো- ডুলহাজরা, থানা- চকরিয়া, জেলা- কক্সবাজার এবং ৩। মোঃ জোবায়ের হোসেন (২৭), পিতা- মোঃ ইয়াছিন, গ্রাম- কালুর দোকান, ৪নং ওয়ার্ড, থানা- কক্সবাজার, জেলা- কক্সবাজারদেরকে সন্দেহ হওয়ায় তাদের দেহ তল্লাশী করে তাদের পরিহিত প্যান্টের পকেট হতে ৩ ২০০০= ৬,০০০ পিস ইয়াবা ট্যাবলেটসহ গ্রেফতার করে।

তাৎক্ষনিক গ্রেফতারকৃত আসামীদেরকে ব্যাপক জিজ্ঞাসাবাদে তাদের দেয়া তথ্য এবং দেখানো মতে আটককৃত বাসটির ভিতরে সুকৌশলে লুকানো অবস্থায় আরও ২৪,০০০ পিস ইয়াবা ট্যাবলেট সহ সর্বমোট ৩০,০০০ হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধারসহ উক্ত বাসটি জব্দ করা হয়।

উপরোক্ত বিষয়ে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন।

Print Friendly, PDF & Email
শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ