সাভার থানার এসআই তাহমিনার রহস্যজনক আত্মহত্যা

Spread the love

জাহেদ, সাভার থেকে; সাভার থানার এস আই তাহমিনা দুই মাসের দুধের শিশুকে রেখে সাভার মডেল থানার ভিতরে পুলিশ কোয়ার্টারে আত্মহত্যা করেছেন। তিনি সেখানে দুই সন্তান ও স্বামী সহ বসবাস করতেন। শনিবার রাতে এস আই তাহমিনার ফ্যানের সাথে ঝুলন্ত অবস্থায় লাশ উদ্ধার করেছে পুলিশ।

এবিষয়ে থানায় জন সাধারনের প্রবেশ কড়াকড়ি করা হয়েছে। বিস্তারিত পরে জানানো হবে বলে জানিয়েছে সাভার মডেল থানার (ওসি) মোহসিনুল কাদির। এ ব্যাপারে তার স্বামীকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। শনিবার রাত ৯টার দিকে তিনি আত্মহত্যা করেছেন খবর পাওয়ার পর তার লাশ উদ্ধার করে সাভার মডেল থানা পুলিশ। সাভার থানার এডিশনাল এস পি মো: খোরশেদ আলম তার আত্মহত্যার বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, এই মুহুর্তে আত্মহত্যার মূল কারনটি জানা যায় নি। তবে লাশটি পোস্ট মার্টমের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হচ্ছে। তিনি বলেন, আত্মহত্যার সময় তার স্বামী মোবারক হোসেন বাসায় ছিলেন। তিনি একটি রিয়েল এস্টেট ফার্মে চাকুরি করতেন।

সাভার থানার ও সি তদন্ত মো: আবুল বাশার সাংবাদিকদের জানান, নিহত এস আই তাহমিনা দুই সন্তানের জননী ছিলেন। একজন ৫ বছর অন্যজন মাত্র ২ মাসের শিশু। তিনি ২য় সন্তান জন্মের জন্য ৬ মাসের ছুটিতে ছিলেন এবং আগামী ১৫ ডিসেম্বর ছুটি শেষে এই থানায় কর্মস্থলে যোগ দেয়ার কথা ছিল। তার মৃত্যুর সংবাদে সাভার মডেল থানায় শোকের ছায়া নেমে এসেছে। থানার বিভিন্ন সুত্র এই আত্মহত্যাকে রহস্যজনক বলে মন্তব্য করেছেন।

Print Friendly, PDF & Email
শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ