তত্ত্বাবধায়ক বা সহায়ক সরকার বাস্তবায়ন হবে না; তোফায়েল

Spread the love

মুহাম্মদ আতিকুর রহমান (আতিক), গাজীপুর জেলা প্রতিনিধি : বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বলেছেন, ‘বিএনপি যে আন্দোলন-সংগ্রামই করুক, তত্ত্বাবধায়ক কিংবা সহায়ক সরকার কোনো দিন বাস্তবায়ন হবে না।’

৩ ডিসেম্বর রবিবার দুপুরে গাজীপুর সিটি কর্পোরেশনের পূবাইল আদর্শ কলেজ মাঠে নারী ও শিশু নির্যাতন প্রতিরোধে ছাত্র-যুব সমাবেশে প্রধান অতিথির বক্তব্য শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

তোফায়েল আহমেদ বলেন, দেশে নারী নির্যাতন ও বাল্যবিয়ে বন্ধে যুব সমাজকে প্রতিরোধ গড়ে তুলতে হবে। আমরা ভবিষ্যতে বাংলাদেশে নারী নির্যাতন ও বাল্যবিয়ে সম্পূর্ণ বন্ধ করব।

মহিলা ও শিশুবিষয়ক প্রতিমন্ত্রী মেহের আফরোজ চুমকির সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন- গাজীপুর-২ আসনের সংসদ সদস্য মোঃ জাহিদ আহসান রাসেল, মহিলা ও শিশু মন্ত্রণালয়ের সচিব নাছিমা বেগম (এনডিসি), গাজীপুরের জেলা প্রশাসক ডঃ দেওয়ান মুহাম্মদ হুমায়ূন কবীর, মহিলা ও শিশু মন্ত্রণালয়ের নারী নির্যাতন প্রতিরোধকল্পে মাল্টি সেক্টরাল প্রোগামের প্রকল্প পরিচালক ডঃ আবুল হোসেন, পূবাইল আদর্শ কলেজের অধ্যক্ষ মোঃ কাউয়ুম খান, ব্র্যাকের ভাইস চেয়ারম্যান ডঃ আহমদ মোস্তাক রাজা চৌধুরী, গাজীপুর মহানগর আওয়ামী লীগের সভাপতি এডভোকেট আজমত উল্লাহ খান, সাধারণ সম্পাদক মোঃ জাহাঙ্গীর আলম, গাজীপুরের অতিরিক্ত পুলিশ সুপার মোঃ রাসেল শেখ, আওয়ামীলীগ নেতা অধ্যক্ষ জাহিদ আল মামুন, ওয়ার্ড কাউন্সিলর আজিজুর রহমান শিরিশ, বজলুর রহমান বাছির, গাজীপুর মহানগর যুবলীগের আহ্বায়ক কামরুল আহসান সরকার রাসেল, গাজীপুর মহানগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক তৌহিদুল ইসলাম দ্বীপ প্রমুখ।

অনুষ্ঠানে বাল্যবিয়ে বন্ধে অবদান রাখার জন্য ব্র্যাকের পক্ষ থেকে কালীগঞ্জ, কাপাসিয়া, শ্রীপুর ও গাজীপুর সদর উপজেলার চারজনকে পুরস্কার দেয়া হয়।

Print Friendly, PDF & Email
শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ