রাজধানীর ফার্মগেটে অতিরিক্ত ভাড়া নেয়ায় বাস ভাঙচুর

Spread the love

নিজস্ব প্রতিবেদক; রাজধানীর ফার্মগেটে অতিরিক্ত ভাড়া নেয়ার অভিযোগে বাস ভাঙচুর করেছে সরকারি বিজ্ঞান কলেজের শিক্ষার্থীরা। মঙ্গলবার সকালে যাত্রাবাড়ী থেকে সাভার রুটের লাব্বাইক পরিবহনের বাস ভাঙচুর করে তারা।

ঘটনাস্থলে দায়িত্বরত ডিএমপির ট্রাফিক বিভাগের সার্জেন্ট উজ্জ্বল জানান, কলেজের ২০-২৫ জন ছাত্র বেছে বেছে লাব্বাইক পরিবহনের বাসগুলো ভাংচুর করেছে। ঘটনাস্থল থেকে পুলিশ এক ছাত্রকে আটক করে তেজগাঁও থানায় নিয়ে গেছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, শিক্ষার্থীদের সঙ্গে বাসের কন্ডাকটাররের বাকবিতণ্ডার সময় তারা ফার্মগেটে এসে বাস ভাঙচুর করে। এসময় আতঙ্কিত যাত্রীরা বাস থেকে নেমে পড়ে।

পুলিশের তেজগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, ঘটনাটি তেজগাঁও এলাকার ভেতর ঘটেছে। লাব্বাইক বাসটি সাভার থেকে ঢাকার দিকে আসছিল। ভাড়া নিয়ে বিজ্ঞান কলেজের শিক্ষার্থীদের সঙ্গে কন্ডাকটারের বাকবিতণ্ডা হয়, এসময় কলেজের ছেলেরা ইট পাটকেল দিয়ে বাসের সামনের ও দুই দিকের আয়না ভাঙচুর করে। আমরা বিষয়টি দেখছি।

Print Friendly, PDF & Email
শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ