বরিশালে মাদকের গডফাদার কে এই জাহিদ ?

Spread the love

ঝালকাঠি প্রতিনিধি:: বৃহত্তর বরিশালঞ্চলের মাদক সম্রাট খ্যাত জাহিদের নতুন ঠিকানা এখন ঝালকাঠির আমিরাবাদে। নতুন আস্তনা গড়ে সেখানে চলছে ব্যবসা আর মাদকের নতুন আসর। অভিযোগ উঠেছে এলাকাবাসীর মুখে মুখে। তবে ভয়ে কেউ কিছু বলকে সাজস পাচ্ছেন। গোপনে মোবাইল ফোনে ধারণ করা এ আসরের মাদক সেবনের কিছু দৃশ্য সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমেও ছড়িয়ে পড়ে। এলাকায় সৃষ্টি হয় মাদক আতংক। যুব সমাজ ধংসের শংকায় এখন এলাকাবাসী।

আমিরাবাদ এলাকার নাম প্রকাশে অনইচ্ছুক কয়েকজন জানায়, জাহিদ নামের ওই ব্যক্তি বেশ কিছুদিন ধরে মগড় ইউনিয়নের কাচাড়ীবাড়ী এলাকায় কয়েকজন মাদক সেবীকে নিয়ে আস্তানা গড়ে তুলেছে। প্রতিদিন অপরিচিত যুবকদের নিয়ে এই এলাকায় মাদকের রাম রাজত্ব বসিয়েছে।
এদিকে সাধারণ মানুষের মাঝে এনিয়ে চাপা ক্ষোভ ও প্রশ্ন দেখা দিয়েছে । অনেকে প্রশ্ন তুলেছে কে এই জাহিদ । পুলিশের নাকের ডগায় বসে কি ভাবে মাদকের আস্তানা তৈরি হয়েছে। পুলিশ প্রশাসনের ভূমিকা নিয়েও সমালোচনা চলছে। কাচাড়ীবাড়ী এলাকার আবুল কালাম আজাদ, লেলিনসহ কয়েকজন যুবক জানায়, জাহিদ নামের ওই সন্ত্রাসী প্রথমে ওই এলাকায় কয়েকজন নিরহ মানুষকে জিম্মি করে । তারপর শুরু করে নানা অপকর্ম। বর্তমানে বেপরোয়া হয়ে মাদকের আস্তানা তৈরী করে রাম রাজত্ব কায়েম করতে চাইছে। এলাকার মানষ এখন অতিষ্ঠ হয়ে ফুসে উঠেছে। এলাকাবাসী দ্রুত জাহিদের বিরুদ্ধে আইনগত ব্যাবস্থা গ্রহনের জন্য প্রশাসনের কাছে দাবী তুলেছে।

এ ব্যাপারে নলছিটি থানার ওসি তদন্ত আব্দুল হালিম তালুকদার জানায়, আমাদের কাছে এখনও এমন কোন লিখিত বা মৌখিক অভিযোগ আসেনি। তবে আমারা তদন্ত করে এ ব্যপারে আইনগত ব্যাবস্থা গ্রহণ করছি । মাদকের বিরুদ্ধে পুলিশি অভিযান অব্যহত আছে। জাহিদ কে, সে ওই এলাকায় কি করে ,সে বিষয়ে তদন্ত করে ব্যাবস্থা নেওয়া হবে বলেও জানান নলছিটি থানার ওসি (তদন্ত) হালিম তালুকদার।

Print Friendly, PDF & Email
শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ