সদ্য প্রাপ্ত
সারাদেশে মাদকের বিরুদ্ধে অভিযান অব্যাহত থাকবে: স্বরাষ্ট্রমন্ত্রী রাজধানীতে ডিবি পুলিশের বিশেষ অভিযানে ১ লাখ পিস ইয়াবাসহ ৪ মাদক সম্রাট গ্রেফতার গোপালগঞ্জে ৫ কেজি গাঁজাসহ স্বামী-স্ত্রী গ্রেফতার ঝিনাইগাতীতে খাদ্যগুদামের নিরাপত্তা প্রাচীর সংস্কারে নিম্নমানের সামগ্রী ব্যবহারের অভিযোগ যশোরে র‌্যাবের সঙ্গে ক্রসফায়ারে ৩ মাদক ব্যবসায়ী নিহত যশোরে গনপিটুনিতে এক ডাকাত নিহত কাশিয়ানীতে রাজপাট কলেজে ব্যবহারিক পরীক্ষায় ৫০০ টাকা করে আদায়ের অভিযোগ বেনাপোল সীমান্ত থেকে ২৩ পিস স্বর্ণের বার উদ্ধার কুষ্টিয়ায় র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ শীর্ষ সন্ত্রাসী হামিদুল বাহিনী প্রধান হামিদুল নিহত রাজধানীর যাত্রাবাড়ীতে বিদেশী পিস্তল-গুলিসহ আটক ১

পুলিশের অভিযানে দেশীয় অস্ত্র ও গাঁজাসহ আটক-৩

Spread the love

কুষ্টিয়া প্রতিনিধি ; সদর থানা পুলিশের বিশেষ অভিযানে সন্ধায় বাইপাস সড়কে দেশীয় অস্ত্র ও গাঁজাসহ তিনজনকে আটক করা হয়েছে । গোপন সংবাদের ভিত্তিতে কুষ্টিয়া মডেল থানা পুলিশ ইনচার্জ নাসির উদ্দিন ও চৌকষ পুলিশ অফিসার এস আই মাসুদসহ সঙ্গীয় ফোর্স নিয়ে বাইপাস সড়কে একটি অটোতে বিশেষ অভিযান চালিয়ে একটি ট্রাংকের ভিতর একটি দেশীয় তৈরী পাইপগান (এলজি) ও ২টা কার্তুজ ও ৫কেজি ২৫০গ্রাম গাঁজাসহ ৩জনকে আটক করে।

আটককৃতরা হলেন পৌরসভাধীন মঙ্গলবাড়িয়ার লূৎফর শেখের পুত্র আব্দুল হালিম (৩৫), জুগিয়া ভাটাপাড়ার আলম হোসেনের পুত্র শিমুল হোসেন (২৮) ও জুগিয়া দরগাপাড়ার আমজাদ হোসেনের পুত্র মোঃ শামীম (২৫) কে আটক করে থানায় নিয়ে আসে। উল্লেখ্য অটোকে আটক করার সময় চালক পালিয়ে যেতে সক্ষম হয়।

মডেল থানার অফিসার ইনচার্জ নাসির উদ্দিন এ প্রতিবেদককে বলেন কুষ্টিয়াকে সন্ত্রাস ও মাদক মুক্ত করতে আমাদের অভিযান অব্যাহত থাকবে।

Print Friendly, PDF & Email
শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ