পুলিশের অভিযানে দেশীয় অস্ত্র ও গাঁজাসহ আটক-৩

Spread the love

কুষ্টিয়া প্রতিনিধি ; সদর থানা পুলিশের বিশেষ অভিযানে সন্ধায় বাইপাস সড়কে দেশীয় অস্ত্র ও গাঁজাসহ তিনজনকে আটক করা হয়েছে । গোপন সংবাদের ভিত্তিতে কুষ্টিয়া মডেল থানা পুলিশ ইনচার্জ নাসির উদ্দিন ও চৌকষ পুলিশ অফিসার এস আই মাসুদসহ সঙ্গীয় ফোর্স নিয়ে বাইপাস সড়কে একটি অটোতে বিশেষ অভিযান চালিয়ে একটি ট্রাংকের ভিতর একটি দেশীয় তৈরী পাইপগান (এলজি) ও ২টা কার্তুজ ও ৫কেজি ২৫০গ্রাম গাঁজাসহ ৩জনকে আটক করে।

আটককৃতরা হলেন পৌরসভাধীন মঙ্গলবাড়িয়ার লূৎফর শেখের পুত্র আব্দুল হালিম (৩৫), জুগিয়া ভাটাপাড়ার আলম হোসেনের পুত্র শিমুল হোসেন (২৮) ও জুগিয়া দরগাপাড়ার আমজাদ হোসেনের পুত্র মোঃ শামীম (২৫) কে আটক করে থানায় নিয়ে আসে। উল্লেখ্য অটোকে আটক করার সময় চালক পালিয়ে যেতে সক্ষম হয়।

মডেল থানার অফিসার ইনচার্জ নাসির উদ্দিন এ প্রতিবেদককে বলেন কুষ্টিয়াকে সন্ত্রাস ও মাদক মুক্ত করতে আমাদের অভিযান অব্যাহত থাকবে।

Print Friendly, PDF & Email
শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ