ডিবি পুলিশের অভিযানে ৭৫০ বোতল ফেনসিডিলসহ আটক ২

Spread the love

ঝিনাইদহ প্রতিনিধিঃ ঝিনাইদহে ডিবি পুলিশের সফল অভিযানে ৭৫০ বোতল ফেনসিডিল, বহনকারী পিকআপ ভ্যানটি সহ দু’জনকে গ্রেফতার করেছে। ঝিনাইদহ সদরের চুয়াডাঙ্গা-ঝিনাইদহ রাস্তার বর্ষা ফিলিং স্টেশনের সামনে থেকে সাড়ে ৭’শ বোতল ফেনসিডিলসহ সফি মোল্লা (৩৭) ও সজিব হোসেন (১৮) নামে দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে ডিবি পুলিশ। বৃহস্পতিবার রাতে তাদের আটক করা হয়।

আটককৃত সফি মোল্লা সদর উপজেলার প্রতাপপুর গ্রামের মৃত আব্দুল আলীম মোল্লার ছেলে ও সজিব হোসেন একই এলাকার ইব্রাহিম প্রধানের ছেলে। ঝিনাইদহের অতিরিক্ত পুলিশ সুপার আজবাহার আলী শেখ জানান, গোপন সংবাদের ভিত্তিতে তারা জানতে পারে ঝিনাইদহ থেকে কুষ্টিয়ায় মাদকদ্রব্য পাচার করা হচ্ছে। এধরণের গোপন সংবাদের ভিত্তিতে গোয়েন্দা পুলিশের পরিদর্শক শেখ হাফিজুর রহমানের নেতৃত্বে এস আই মকলেচুর রহমান, সেলিম রেজা, এ এস আই সোহেল শেখ, ওবাইদুর রহমান সেখানে অভিযান চালায়।

এ সময় ঝিনাইদহ-কুষ্টিয়া মহাসড়কের বর্ষা ফিলিং স্টেশনের সামনে থেকে সাড়ে ৭’শ বোতল ফেনসিডিলসহ সফি মোল্লা ও সজিব হোসেন নামে দুই মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। জব্দ করা হয় বহনকারী পিকআপ ভ্যানটি। আটককৃতরা দীর্ঘদিন ধরে মাদক ব্যবসা করে আসছিল বলে জানিয়েছে পুলিশ।

Print Friendly, PDF & Email
শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ