বিজয় দিবসের অনুষ্ঠানে মুক্তিযোদ্ধাদের হাতাহাতি

Spread the love

আজ শনিবার বেলা ১১টার দিকে যশোরে শহরের টাউন হল মাঠে বিজয় দিবসের সংবর্ধনা অনুষ্ঠানে সাংসদ ও জেলা প্রশাসকের সামনে মুক্তিযোদ্ধাদের দুই পক্ষের মধ্যে হাতাহাতি হয়েছে। পরে জেলা প্রশাসক আশরাফ উদ্দিনের হস্তক্ষেপে পরিস্থিতি শান্ত হয়।

যশোর জেলা মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডের ক্ষমতা হস্তান্তর নিয়ে সাবেক কমান্ডার মুযাহারুল ইসলাম ও বর্তমান কমান্ডার রাজেক আহমেদের অনুসারীদের মধ্যে কয়েক মাস ধরে বিরোধ চলেছে। সেই বিরোধের বহিঃপ্রকাশ ঘটেছে মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা অনুষ্ঠানে।

প্রত্যক্ষদর্শীরা জানান, জেলা প্রশাসনের উদ্যোগে শনিবার বেলা ১১টার দিকে শহরের টাউন হল মাঠের রওশন আলী মঞ্চে মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন যশোর-৩ আসনের সাংসদ কাজী নাবিল আহমেদ, জেলা প্রশাসক আশরাফ উদ্দিন ও পুলিশ সুপার আনিসুর রহমান। অনুষ্ঠান মঞ্চে বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদের যশোর জেলা ইউনিট কমান্ডার রাজেক আহমেদকে ডাকা হয়। এ সময় রাজেক বিরোধী মুক্তিযোদ্ধারা বিক্ষোভ প্রদর্শন করেন। একপর্যায়ে তাঁরা মঞ্চের দিকে চেয়ার ছুড়ে মারেন ও টেবিল ভেঙে ফেলেন। এ সময় দুই পক্ষের লোকজন হাতাহাতিতে জড়িয়ে পড়েন।

 

 

 

Print Friendly, PDF & Email
শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ