কাশিয়ানীতে পুলিশের সঙ্গে সন্ত্রাসীদের গুলিবিনিময়; গ্রেফতার-১

Spread the love

কাশিয়ানী প্রতিনিধি:- গোপালগঞ্জের কাশিয়ানীতে পুলিশের সঙ্গে সন্ত্রাসীদের গুলি বিনিময়ের ঘটনা ঘটেছে। এ ঘটনায় গ্রেফতারকৃত কাশিয়ানীর শীর্ষ সন্ত্রাসী সনেট মিয়া ওরফে পিস্তল সনেট (৩০) গুলিবিদ্ধ ও এসআইসহ তিন পুলিশ আহত হয়েছেন।
কাশিয়ানী উপজেলার রাতইল ইউনিয়নের চাপ্তা বালুর মাঠে এ গুলি বিনিময়ের ঘটনা ঘটে। এ সময় ঘটনাস্থল থেকে বিদেশি পিস্তল, ম্যাগজিন ও দুই রাউন্ড গুলি উদ্ধার করা হয়।
সন্ত্রাসীদের ছোঁড়া গুলিতে জেলা পুলিশের গোয়েন্দা শাখার (ডিবি) এক উপপরিদর্শক (এসআই) গণেশ, কনস্টেবল মাসুদ ও ফরহাদ আহত হন। তাদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।
সনেট কাশিয়ানী উপজেলা সদরের সন্ধ্যা বাজার এলাকার শহিদুল ইসলামের ছেলে।
কাশিয়ানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ কে এম আলীনূর হোসেন জানান, ‘মঙ্গলবার সকাল পৌনে ১০টার দিকে কাশিয়ানী সদরের সন্ধ্যা বাজার এলাকা থেকে সন্ত্রাসী সনেটকে আটক করে পুলিশ। তার দেওয়া তথ্যমতে রাত সোয়া ১টার দিকে তাকে নিয়ে উপজেলার চাপ্তা এলাকার বালুর মাঠে অস্ত্র উদ্ধার করতে যায় পুলিশ। এ সময় সেখানে আগে থেকে ওঁৎ পেতে থাকা তার সহযোগীরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। পুলিশও পাল্টা গুলি ছুঁড়লে সন্ত্রাসীরা পালিয়ে যায়। এসময় সনেটের ডান পায়ে গুলি লাগে।
তিনি আরো জানান, ঘটনাস্থল থেকে পিস্তল, ম্যাগজিন ও দুই রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে। আহত সনেটকে প্রথমে গোপালগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। পরে অবস্থার অবনতি হলে তাকে ঢাকার পঙ্গু হাসপাতালে পাঠানো হয়। সনেটের বিরুদ্ধে এলাকায় চাঁদাবাজি, অপহরণ, মাদক ব্যবসা, অস্ত্র ব্যবসা ও ধর্ষণসহ বিভিন্ন অভিযোগে ৮টি মামলা রয়েছে বলেও জানান তিনি।

Print Friendly, PDF & Email
শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ