বনজা’র নতুন সদস্য পরিচিতি সভা অনুষ্ঠিত

Spread the love

আমিনুল ইসলাম: ২৬ শে ডিসেম্বর ২০১৭ বিকেল ৫•৩০ঘটিকায় বাংলাদেশ অনলাইন নিউজ পেপার জার্নালিস্টস এসোসিয়েশন (বনজা) এর অস্থায়ী কার্যালয় মোহাম্দপুর, ঢাকায় অনুষ্ঠিত হলো সংগঠনটির নতুন সদস্যদের পরিচিতি সাধারণ সভা।
জনাব লায়ন মোঃ সাইফুল ইসলাম এর সভাপতিত্বে উক্ত সভায় উপস্থিত ছিলেন সংগঠনের সাধারণ সম্পাদক জনাব শাহ্ আশেক হোসাইন, সহ-সভাপতি জনাব সাগর চৌধুরীর, জনাব এস,এইচ সাদী, কোষাধ্যক্ষ, জনাব আসিক বিন আমির,প্রচার ও প্রকাশনা সম্পাদক সহ আরো নেত্রীবৃন্দ।
বাংলাদেশের অন লাইন পত্রিকার সাংবাদিকদের অধিকার আদায়ের লক্ষ্যে
সংগঠনের শক্তি বৃদ্ধি সহ সমগ্র বাংলাদেশে বনজা’র কার্যক্রম ছড়িয়ে দেয়ার লক্ষ্যে নতুন সদস্য সংগ্রহের পূর্ব ঘোষনা অনুযায়ী সংগঠনের আহ্বানে সাড়া দিয়ে অনেকে নতুন সদস্য হওয়ার আশাবাদ ব্যক্ত করেন। তাদের এই উৎসাহে সাড়া দিয়ে গত ২৬ শে ডিসেম্বর বেশ কিছু নতুন সদস্যদের পরিচিতি সভা অনুষ্ঠিত হয়।
সভাপতির বক্তব্যে জনাব সাইফুল বলেন নতুন সদস্য সংগ্রহের এই কার্যক্রম অব্যাহত থাকবে এবং কেন্দ্রীয় কমিটি শক্তিশালী করে সমগ্র বাংলাদেশ ব্যাপী বনজা’র কার্যক্রম ছড়িয়ে দিয়ে সকল অনলাইন পত্রিকার সাংবাদিকদের সাথে থাকার অঙ্গীকার ব্যক্ত করেন।

Print Friendly, PDF & Email
শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ