সদ্য প্রাপ্ত
সারাদেশে মাদকের বিরুদ্ধে অভিযান অব্যাহত থাকবে: স্বরাষ্ট্রমন্ত্রী রাজধানীতে ডিবি পুলিশের বিশেষ অভিযানে ১ লাখ পিস ইয়াবাসহ ৪ মাদক সম্রাট গ্রেফতার গোপালগঞ্জে ৫ কেজি গাঁজাসহ স্বামী-স্ত্রী গ্রেফতার ঝিনাইগাতীতে খাদ্যগুদামের নিরাপত্তা প্রাচীর সংস্কারে নিম্নমানের সামগ্রী ব্যবহারের অভিযোগ যশোরে র‌্যাবের সঙ্গে ক্রসফায়ারে ৩ মাদক ব্যবসায়ী নিহত যশোরে গনপিটুনিতে এক ডাকাত নিহত কাশিয়ানীতে রাজপাট কলেজে ব্যবহারিক পরীক্ষায় ৫০০ টাকা করে আদায়ের অভিযোগ বেনাপোল সীমান্ত থেকে ২৩ পিস স্বর্ণের বার উদ্ধার কুষ্টিয়ায় র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ শীর্ষ সন্ত্রাসী হামিদুল বাহিনী প্রধান হামিদুল নিহত রাজধানীর যাত্রাবাড়ীতে বিদেশী পিস্তল-গুলিসহ আটক ১

কুষ্টিয়ায় ৫১ বোতল ফেনসিডিলসহ আটক ১

Spread the love

নিজস্ব প্রতিনিধি: কুষ্টিয়াতে ৫১ বোতল ফেনসিডিলসহ একজন অাটক হয়েছে ৷

জানা গেছে, অাজ সকাল ৮.৩০ সময় জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ কার্যালয়, কুষ্টিয়া এর সহকারী পরিচালক মোঃ মিজানুর এর নেত্রিত্ত্বে অভিযানে  ষোলদাগ পশ্চিম পাড়া এলাকায় অভিযান করে ৫১ বোতল ফেন্সিডিলসহ ওই এলাকার তাজেম্মল এর পুত্র বাবলু মালিথার স্ত্রীকে অাটক করে ৷ সে সময় তার বসত বাড়িতে তল্লাশি করে ৫১ বোতল ফেন্সিডিলসহ বাবলুর স্ত্রী নাসরিন সুলতানা(৪৩)কে আটক করা হয়।
পরে বিভাগীয় পরিদর্শক তারেক মাহমুদ বাদী হয়ে বাবলু মালিথা(৪৫, পলাতক) ও নাসরিন সুলতানা(গ্রেফতার)কে আসামী করে ভেড়ামারা থানায় একটি নিয়মিত মামলা দায়ের করেন।

Print Friendly, PDF & Email
শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ