সাভারে এইচএসসি প্রথম বর্ষের ছাত্রীর লাশ উদ্ধার

Spread the love

মোহাম্মদ জাহেদুল আলম, নিজস্ব প্রতিবেদক
সাভার; সাভারে নিজ ভাড়া বাড়ি থেকে শিখা বেগম নামের এইচএসসি প্রথম বর্ষের এক ছাত্রীর লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার দুপুরে সাভারের ডগরমোড়া এলাকার জনৈক এমারত হোসেনের বাড়ি থেকে তার লাশ উদ্ধার করে সাভার মডেল থানা পুলিশ।

পুলিশ জানায় দুপুরে নিজ ভাড়া বাড়ির একটি কক্ষে ওই ঘরের সিলিং ফ্যানের সাথে ওই কলেজ ছাত্রীর ঝুলন্ত লাশ দেখতে পায় মেয়ের বাবা সিরাজুল ইসলাম। পরে সাভার মডেল থানা পুলিশকে খবর দিলে পুলিশ তার লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্র্গে পাঠায় পুলিশ। নিহত ওই কলেজ ছাত্রীর বাবা সিরাজুল ইসলাম জানান তার মেয়ে জামালপুর নেক জাহান কলেজে এইচএসসি প্রথম বর্ষে পড়াশুনা করতো। গত দুই মাস আগে জামালপুর জেলার সদর থানার মোল্ল্যাপাড়া গ্রামের আল-আমিনের সাথে তার মেয়ের বিয়ে হয়। পরে তার স্বামী গত দুই মাস আগে তার মেয়েকে ঢাকায় ভাড়া বাসায় নিয়ে আসেন। তার স্বামী সাভারে রাজমিস্ত্রির কাজ করতো বলে জানা গেছে। ময়না তদন্তের পরে জানা যাবে এটি হত্যা না আত্মহত্যা বলে জানিয়েছে সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহসিনুল কাদির। এ ঘটনায় সাভার মডেল থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

Print Friendly, PDF & Email
শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ