নেত্রকোনায় পুলিশের সঙ্গে ‘বন্দুক যুদ্ধে’ ১৯ মামলার আসামি নিহত

Spread the love

নিজস্ব প্রতিনিধি : রোববার রাত ১টার দিকে নেত্রকোনার মোহনগঞ্জ উপজেলায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ রিপুল (৪০) নামে ১৯ মামলার এক পলাতক আসামি নিহত হয়েছেন। ঘটনাস্থল থেকে একটি শাটারগান ও তিনটি রামদা উদ্ধার করা হয়েছে।

পুলিশ জানায়, রিপুলের বিরুদ্ধে সুনামগঞ্জের ধর্মপাশা ও জামালগঞ্জ, সিলেট, নেত্রকোনা সদর, খালিয়াজুড়ী ও মোহনগঞ্জ থানায় খুন, ডাকাতি, চাঁদাবাজি, দস্যুতা, চুরি ও পুলিশ অ্যাসল্টের মামলাসহ ১৯ মামলা রয়েছে। দুই মামলায় ১০ বছর করে সাজা মাথায় নিয়ে তিনি পলাতক ছিলেন।

নিহত রিপুল উপজেলার গাগলাজুর ইউনিয়নের চাঁনপুর গ্রামের মোতালেব মিয়ার ছেলে।

মোহনগঞ্জ থানার ওসি আনসারী জিন্নাত আলী জানান, রোববার বিকালে গোপন খবর পেয়ে স্থানীয়দের সহায়তায় গাগলাজুর বাজার থেকে রিপুলকে গ্রেফতার করা হয়। রাতে তাকে নিয়ে পুলিশ অস্ত্র উদ্ধারে নামে। পুলিশ ওই এলাকায় পৌঁছালে তার সহযোগীরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। পুলিশও পাল্টা গুলি ছোড়ে। এ সময় রিপুল গুলিবিদ্ধ হয়। পরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ওসি আরও জানান, রিপুলের বিরুদ্ধে সুনামগঞ্জের ধর্মপাশা ও জামালগঞ্জ, সিলেট, নেত্রকোনা সদর, খালিয়াজুড়ী ও মোহনগঞ্জ থানায় খুন, ডাকাতি, চাঁদাবাজি, দস্যুতা, চুরি ও পুলিশ অ্যাসল্টের মামলাসহ ১৯ মামলা রয়েছে। দুই মামলায় ১০ বছর করে সাজা মাথায় নিয়ে তিনি পলাতক ছিলেন বলে জানান পরিদর্শক।

Print Friendly, PDF & Email
শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ