সাভারের আশুলিয়ায় ছিনতাইয়ের অভিযোগে ৭ নারী আটক

Spread the love

সাভার প্রতিনিধি : আশুলিয়ার নবীনগর বাস স্ট্যান্ড এলাকা থেকে ছিনতাইকারী চক্রের সাত নারী সদস্যকে আটক করে পুলিশে দিয়েছে বাসের যাত্রীরা। মঙ্গলবার সকালে তাদেরকে আটক করা হয়।

আটক ছিনতাইকারী চক্রের সদস্যরা হলেন- ফুলচান বেগম (১৮), জুলেহা বেগম (২৫), হানু বেগম(১৯), তাসলিমা বেগম (২০), আজুফা বেগম (১৮), শারমিন আক্তার (২১) ও শামছুন্নাহার (২৫)।আটক নারীদের বাড়ি ব্রাক্ষণবাড়িয়া জেলায়।

ARE YOU LOOKING FOR YOUR OWN PIECE OF PARADISE?

Prominent Living Ltd is a premier licensed real estate company in Bangladesh with its own unique identity.

Ongoing Project | Prominent Tower
Location: Sector 3, Uttara, Dhaka, Bangladesh.
Type: Commercial Building | 01716 638059, 01726 265195

ভুক্তভোগী নারী মনিকা জানান, সকালে ৭ বছরের ছেলে ঈমনকে নিয়ে নবীনগর থেকে চন্দ্রা যাওয়ার উদ্দেশ্যে লোকাল বাসে ওঠেন। কিছুক্ষণ পর ভীড়ের মধ্যে ৭-৮ জন নারী তাকে ঘিরে রেখে তার ও সঙ্গে থাকা ছেলের গলার সোনার চেইন ছিনিয়ে নেয়।

এ ঘটনায় বাসের অন্যান্য যাত্রীরা ওই সাত নারী ছিনতাইকারীকে আটকে রেখে থানায় খবর দেন।

পরে আশুলিয়া থানার এস আই লোকমান হোসেন ওই সাত নারী ছিনতাইকারীকে আটক করেন।

এ ব্যাপারে আশুলিয়া থানার এস আই লোকমান হোসেন জানান, ছিনতাইকারী চক্রটি দীর্ঘদিন ধরে কৌশলে বিভিন্ন স্থানে ছিনতাই করে আসছিলেন। ছিনতাইকারীদের কাছ থেকে মনিকা ও তার ছেলের ছিনতাই হওয়া চেইন উদ্ধার করা সম্ভব হয়নি। এ ঘটনায় আশুলিয়া থানায় মামলা হয়েছে।

Print Friendly, PDF & Email
শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ