যশোরে ৮৫০বোতল ফেনসিডিলসহ শীর্ষ মাদক ব্যবসায়ী আজিজ গ্রেপ্তার

Spread the love

মোঃআসাদুজ্জামান শাওন, যশোর প্রতিনিধিঃ যশোরের শার্শায় ৮৫০বোতল ফেন্সিডিলসহ আজিজ (৩৪) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৬ সদস্যরা।

বুধবার ভোরে শার্শা উপজেলার কন্যাদহ গ্রামের পশ্চিমপাড়া কাচা রাস্তার উপর থেকে তাকে আটক করা হয়। আটক আজিজ শার্শা উপজেলার কন্যাদহ গ্রামের মৃত আনিছুর সরদারের ছেলে।
যশোর র‌্যাব-৬ এর প্রেস বিজ্ঞপ্তি থেকে জানা যায়, ভোরে শার্শা উপজেলার কন্যাদহ গ্রামের পশ্চিমপাড়া কাচা রাস্তার উপরে কতিপয় ব্যক্তি মাদকদ্রব্য কেনা-বেচার জন্য অবস্থান করছে। এ সময় র‌্যাব সদস্যরা ঐ এলাকায় অভিযান চালিয়ে আজিজ কে আটক করে। এ সময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে আরো ৩ পাচারকারী পালিয়ে যায়। আজিজ এর কাছে থাকা ৩ টি বস্তা থেকে ৮৫০ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়।

র‌্যাব-৬, যশোর ক্যাম্পের কমান্ডার মেজর জিয়াউর রহমান বলেন, আটক আসামী সহ পলাতক আসামীদের বিরুদ্ধে ১৯৯০ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ১৯ (১) টেবিল ৩ (খ) ধারায় শার্শা থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

Print Friendly, PDF & Email
শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ