র‍্যাবের সাথে বন্দুকযুদ্ধে ‘সন্ত্রাসী পালসার বাবু’ নিহত

Spread the love

মোঃআসাদুজ্জামান শাওন,যশোর জেলা প্রতিনিধিঃ যশোরের ঝিকরগাছায় র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে সন্ত্রাসী বাবু ওরফে পালসার বাবু (৩৫) নিহত হয়েছে। এসময় দুই র‌্যাব সদস্য আহত হয়েছেন। শনিবার ভোরে কাশীপুর ন’হাটি রিফিউজি পাড়ায় এ বন্দুকযুদ্ধ হয়। ঘটনাস্থল থেকে অস্ত্র ও গুলি উদ্ধার করা হয়েছে।নিহত পালসার বাবু ঝিকরগাছা উপজেলার কাশীপুর গ্রামের খোকন হোসেনের ছেলে। তার বিরুদ্ধে হত্যাসহ অর্ধডজন মামলা রয়েছে।

র‌্যাব-৬ যশোর ক্যাম্পের অধিনায়ক মেজর জিয়া সাংবাদিকদের বলেন, শনিবার ভোর রাতে ঝিকরগাছা উপজেলার রিফুজি পাড়ায় অস্ত্র বেচাকেনার খবর পেয়ে র‌্যাব অভিযান চালায়। এসময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে সন্ত্রাসীরা র‌্যাবকে লক্ষ্য করে গুলি ছোড়ে। র‌্যাবও পাল্টা গুলি চালায়। উভয় পক্ষের গুলাগুলিতে র‌্যাবের দুই সদস্য আহত হয়। পরে ঘটনাস্থল থেকে একটি বিদেশি পিস্তল, একটি ম্যাগজিন, এক রাউন্ড গুলি ও একটি ছুরি উদ্ধার করা হয়েছে।

তিনি আরও জানান, র‌্যাব সদস্য কনস্টেবল হাসান ও কনস্টেবল মাহবুব আহত হয়েছে। আহতদের যশোর ২৫০ শয্যা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ঝিকরগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু সালেহ মাসুদ করিম জানান, ঘটনাস্থল থেকে পুলিশ পালসার বাবু লাশ উদ্ধার করেছে। তার বিরুদ্ধে হত্যাসহ অর্ধডজন মামলা রয়েছে। লাশটি ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

উল্লেখ্য: গত ৩ জানুয়ারি ঝিকরগাছায় ছাত্রলীগ নেতা কামাল হোসেনের ভাই আব্বাস হোসেন মোল্যাকে বোমা মেরে হত্যা করে পালসার বাবু।

Print Friendly, PDF & Email
শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ