বাংলাদেশ প্রতিদিন সম্পাদকের গ্রেফতারী পরোয়ানার প্রতিবাদে মানববন্ধন 

Spread the love
মোশারফ হোসেন, লালমনিরহাট প্রতিনিধিঃ লালমনিরহাট  ১৩ জানুয়ারী (শনিবার) বাংলাদেশ প্রতিদিন পত্রিকার সম্পাদক ও প্রকাশকের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে লালমনিরহাট জেলার মিশন মোড় এলাকায় গনমাধ্যমকর্মী ও সুশীল সমাজের আয়োজনে ঘন্টাব্যাপি এক মানববন্ধন অনুষ্ঠিত হয় ।
জেলা প্রেসক্লাব সভাপতি মোফাখখারুল ইসলাম মজনুর সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন, লালমনিরহাট সদর উপজেলা চেয়ারম্যান এ কে এম মমিনুল হক, অধ্যক্ষ রবিউল ইসলাম মানিক, জেলা জাসদ’র সভাপতি খোরশেদ আলম, সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মহিউদ্দিন আহমেদ লিমন, লালমনিরহাট প্রেসক্লাবের সম্পাদক আহমেদুর রহমান মুকুল, সাংবাদিক  জিন্নাতুল ইসলাম জিন্না, সাংবাদিক মাজেদ মাসুদ ও বাংলাদেশ প্রতিদিনের লালমনিরহাট প্রতিনিধি রেজাউল করিম মানিক।
বক্তারা অবিলম্বে দৈনিক বাংলাদেশ প্রতিদিনের সম্পাদক ও প্রকাশকের বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানার প্রতিবাদ জানিয়ে দেশের সকল গনমাধ্যম কর্মীদের নিরাপত্তা নিশ্চিতের দাবি জানানো হয়।
Print Friendly, PDF & Email
শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ