র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে সুন্দরবনের তিন ‘জলদস্যু’ নিহত

Spread the love

বরগুনা প্রতিনিধিঃ  পাথরঘাটায় র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে সুন্দরবনের তিন ‘জলদস্যু’ নিহত হয়েছেন। এসময় ঘটনাস্থল থেকে ২টি বন্দুক, ১টি কাটা রাইফেল, ৪টি পাইপগান, ২৪ রাউন্ড বন্দুকের গুলি ও ৫টি দেশীয় অস্ত্র উদ্ধার করে।

আজ বুধবার ভোরে বলেশ্বর নদ-সংলগ্ন পাথরঘাটার মাঝের চরে এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। নিহতরা হলেন, স্বপন প্যাদা ওরফে মিজান উদ্দিন প্যাদা, লিটন খন্দকার ও সাগর খান।

বরিশাল র‌্যাব-৮ এর অপারেশন অফিসার মেজর সোহেল রানা জানান, সুন্দরবনের জলদস্যু দমনের জন্য গোপন সংবাদের ভিত্তিতে সুন্দরবন সংলগ্ন বরগুনার পাথরঘাটার বলেশ্বর নদীর মাঝেরচর নামক স্থানে অভিযান চালায় র‌্যাব-৮।

এসময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে গুলি ছোড়ে জলদস্যু মুন্না বাহিনীর সদস্যরা। আত্মরক্ষার জন্য র‌্যাবও পাল্টা গুলি ছোড়ে। দু’পক্ষের মধ্যে বেশ কিছু সময় গুলি বিনিময়ের পর জলদস্যুরা পিছু হঁটলে তল্লাশি চালিয়ে গুলিবিদ্ধ তিনটি মৃতদেহ উদ্ধার করে র‌্যাব।

Print Friendly, PDF & Email
শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ