সদ্য প্রাপ্ত
সাংবাদিক নির্যাতনের প্রতিবাদে ২৭ ফেব্রুয়ারী বিক্ষোভ সমাবেশ রাজধানীর মহাখালীতে দুর্বৃত্তদের গুলিতে এক ব্যবসায়ী নিহত! রাজধানীতে আবারো পুলিশী নির্যাতনের স্বীকার দুই সাংবাদিক রাউজানে এক লাখ ৩২ হাজার ভোল্টের টাওয়ারে চূড়ায় যুবক শাহজালালে চার্জার লাইটে স্বর্ণবার; যাত্রী গ্রেফতার সাভারে ছাত্রলীগ নেতা মুক্তারের অস্ত্র ঠেকিয়ে ধর্ষণ র‌্যাবের অভিযানে গাজীপুরে বিদেশী পিস্তলসহ অস্ত্রধারী চিহ্নিত সন্ত্রাসী ও চাঁদাবাজ চক্রের মূল হোতা গ্রেফতার। র‌্যাবের অভিযানে ৪টি বিদেশী পিস্তলসহ শীর্ষ অস্ত্র ব্যবসায়ী গ্রেফতার গাজীপুরে ডাকাত দলের ৪ সদস্য গ্রেফতার মাদক উদ্ধারে বরিশাল বিভাগে আবারো প্রথম স্থানে ঝালকাঠি ডিবি

ডিবি পুলিশের পরিচয়ে ছিনতাইকারী দলের ৩ জন সক্রিয় সদস্যকে ০২টি বিদেশী পিস্তলসহ গ্রেফতার

Spread the love

র‌্যাব-১, উত্তরা, ঢাকা এর একটি আভিযানিক দল গত ২৩ জানুয়ারি ২০১৮ তারিখ ১৭৩০ ঘটিকায় গোয়েন্দা তথ্যের ভিত্তিতে জানতে পারে যে, একটি সংঘবদ্ধ ছিনতাইকারী দলের কতিপয় সদস্য পুনরায় ছিনতাই করার জন্য প্রাইভেটকারযোগে টঙ্গি হতে মহাখালীর উদ্দেশ্যে গমন করছে। উক্ত সংবাদের ভিত্তিতে আভিযানিক দলটি টঙ্গী হতে মহাখালী পর্যন্ত রাস্তায় কয়েকটি স্থানে চেকপোষ্ট পরিচালনা করে এবং সাদা পোষাকে গোয়েন্দা নজরদারী বৃদ্ধি করে। চেকপোষ্ট পরিচালনা কালে সন্দেহভাজন গাড়ীগুলোকে তল্লাশী করার সময় সন্ধ্যা আনুমান ২০৩০ ঘটিকার সময় একটি সন্দিহান প্রাইভেটকার র‌্যাবের সিগন্যাল অমান্য করে বিমানবন্দরের দিকে চলে যেতে থাকে। টহল দলটি প্রাইভেটকারের পিছু ধাওয়া করে একপর্যায়ে কাওলা বাসস্ট্যান্ড হতে বামে মোড় নেয়ার সময় গাড়িটির গতিরোধ করতে সক্ষম হয়। এ সময় ০২ জন ছিনতাইকারী গাড়ী থেকে নেমে পালিয়ে যায়। র‌্যাবের টহল দল গাড়িটিকে ঘেরাও করে ছিনতাইকারী চক্রের ০৩ জন সক্রিয় সদস্য ১। ইলিয়াছ সিকদার(২৮), পিতা-মোঃ লাল মিয়া সিকদার, সাং-কানুরগাও, থানা-কালকিনি, জেলা-মাদারীপুর, ২। মোঃ নাসির (৩২), পিতা-মোঃ বাচ্চু কাজী, সাং-ফাসিয়াতলা, থানা-কালকিনি, জেলা-মাদারীপুর, ৩। মোঃ মিলন সর্দার (২৯), পিতা-মোঃ সেলিম সর্দার, সাং-এনায়েতনগর, থানা-কালকিনি, জেলা-মাদারীপুরদেরকে ০২টি বিদেশী পিস্তল, ০৪ রাউন্ড গুলি, ০১টি আধুনিক ছোরা, ০২ জোড়া পুরনো হ্যান্ডকাফ, ০১টি ওয়াকিটকি সেট, ০১টি সিগন্যাল লাইট, ০১টি লাঠি ও র‌্যাব, পুলিশ এবং ডিবি লেখা সম্বলিত বিভিন্ন বোর্ড সহ গ্রেফতার করে।

গ্রেফতারকৃত আসামীদের জিজ্ঞাসাবাদ ও প্রাথমিক তদন্তে জানা যায় যে, গ্রেফতারকৃতরা সকলেই অস্ত্রধারী সন্ত্রাসী, ছিনতাই ও চাঁদাবাজির সঙ্গে জড়িত এবং তাদের কয়েকজনের নামে ছিনতাই ও চাঁদাবাজির মামলা রয়েছে বলে জানা যায়। তারা বিভিন্ন সময়ে ডিবি ও পুলিশ পরিচয়ে দেশের বিভিন্ন স্থানে ছিনতাই ও চাঁদা আদায় করে থাকে। ব্যাপক জিজ্ঞাসাবাদে তারা আরো জানায়, সম্প্রতি উত্তরায় ডিবি পুলিশের পরিচয়ে ৪০ লাখ টাকা ছিনতাইয়ের ঘটনায় তারা সম্পৃক্ত ছিল। ছিনতাইকৃত মোটা অংকের টাকা তারা ভাগ বাটোয়ারা করে নিয়ে যায়। গ্রেফতারকৃত আসামীদের ব্যাপক জিজ্ঞাসাবাদে ছিনতাইয়ের মূল পরিকল্পনাকারী তৈয়ব আলী ও জুয়েল এর নাম প্রকাশ পেয়েছে, আইন-শৃংখলা বাহিনী তাদেরকে গ্রেফতারের চেষ্টা অব্যাহত রেখেছে।

উপরোক্ত বিষয়ে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন।

Print Friendly, PDF & Email
শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ