basic-bank

আমি প্রস্তুত রয়েছি : শাকিব খান

গানের চিত্রায়নের মধ্য দিয়েই শুরু হয়েছে উত্তম আকাশের পরিচালনায় ‘আমি নেতা হবো’ সিনেমার শুটিং। আজ সোমবার সকাল থেকে রাজধানীর আফতাব নগরে ছবিটির শুটিং শুরু হয়েছে। সোমবার সকালেই ওমর সানী ও মৌসুমী শুটিংয়ে অংশ নিয়েছেন।

তবে বিকেলের ও আগামীকালের শুটিং এ অংশ নিচ্ছেন শাকিব খান। এ তথ্য শাকিব খান নিজেই কালের কণ্ঠকে নিশ্চিত করেছেন। এর আগে ছবিটির নির্মাতা উত্তম আকাশ জানান, ছবিটির প্রধান দুটি চরিত্রে অভিনয় করবেন শাকিব খান ও বিদ্যা সিনহা মীম। শাকিব খান গতকাল কলকাতা থেকে দেশে ফিরেছেন। তবে শুটিং এ সোমবার অংশ নেবেন কি না এ ব্যাপারে নিশ্চিত করে বলতে পারছিলেন না এই নির্মাতা।

তবে শাকিব খান কালের কণ্ঠকে বলেন, পরিচালক আমাকে যখনই ডাকবেন আমি তখনই উপস্থিত হয়ে যাবো। আমি তো শুটিং এর জন্য প্রস্তুত আছি। আজ শুটিং এ অংশ নেওয়ার কথা রয়েছে। তবে শুনলাম আজ মৌসুমী ও সানীর শুটিং চলছে। আমার অংশের জন্য অপেক্ষায় আছি। কালও আমার শুটিং রয়েছে। শিডিউল দেওয়া রয়েছে। এছাড়াও যখনই আমাকে ডাকবেন পরিচালক আমি তো প্রস্তুত।

‘আমি নেতা হবো’ ছবিটি প্রযোজনা করছে শাপলা মিডিয়া। একই প্রযোজনা প্রতিষ্ঠান ‘আমি নেতা হবো’ ছবিটি ছাড়াও তিনটি ছবি নির্মাণের ঘোষণা দেন। ছবিগুলো হলো—উত্তম আকাশের পরিচালনায় স্বপ্নের বিদেশ, কাজী হায়াতের পরিচালনায় আমার স্বপ্ন আমার দেশ ও বাংলার বন্ধু।

Print Friendly, PDF & Email
শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।