সদ্য প্রাপ্ত
সাংবাদিক নির্যাতনের প্রতিবাদে ২৭ ফেব্রুয়ারী বিক্ষোভ সমাবেশ রাজধানীর মহাখালীতে দুর্বৃত্তদের গুলিতে এক ব্যবসায়ী নিহত! রাজধানীতে আবারো পুলিশী নির্যাতনের স্বীকার দুই সাংবাদিক রাউজানে এক লাখ ৩২ হাজার ভোল্টের টাওয়ারে চূড়ায় যুবক শাহজালালে চার্জার লাইটে স্বর্ণবার; যাত্রী গ্রেফতার সাভারে ছাত্রলীগ নেতা মুক্তারের অস্ত্র ঠেকিয়ে ধর্ষণ র‌্যাবের অভিযানে গাজীপুরে বিদেশী পিস্তলসহ অস্ত্রধারী চিহ্নিত সন্ত্রাসী ও চাঁদাবাজ চক্রের মূল হোতা গ্রেফতার। র‌্যাবের অভিযানে ৪টি বিদেশী পিস্তলসহ শীর্ষ অস্ত্র ব্যবসায়ী গ্রেফতার গাজীপুরে ডাকাত দলের ৪ সদস্য গ্রেফতার মাদক উদ্ধারে বরিশাল বিভাগে আবারো প্রথম স্থানে ঝালকাঠি ডিবি

ঝিনাইদহে এক রাতেই বিএনপি-জামায়াতের আটক ৬৯

Spread the love

ঝিনাইদহ প্রতিনিধিঃ ঝিনাইদহে নাশকতা বিরোধী বিশেষ অভিযানে বিএনপি-জামায়াত নেতাকর্মীসহ ৬৯ জনকে আটক করেছে পুলিশ। এসময় উদ্ধার করা হয় ৭ টি ককটেল। রোববার রাত থেকে সোমবার সকাল পর্যন্ত অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। ঝিনাইদহের পুলিশ সুপার মিজানুর রহমান জানান, জেলায় নাশকতা বিরোধী বিশেষ অভিযান শুরু হয়েছে।

এ অভিযানের অংশ হিসাবে জেলার ৬ টি উপজেলা থেকে বিএনপি-জামায়াত নেতাকর্মী সহ ৬৯ জনকে আটক করা হয় এবং উদ্ধার করা হয় ৭ টি ককটেল। এর মধ্যে সদর উপজেলাতে ২০, শৈলকুপায় ১৫, হরিনাকুন্ডুতে ৫জন , কালীগঞ্জ থেকে ৫ জন, কোটচাঁদপুরে ৭ এবং মহেশপুর থেকে ১৭ জনকে আটক করা হয়েছে।

আটককৃতরা বিভিন্ন মামলার এজাহারভুক্ত আসামী। তাদেরকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে। এদিকে গেলরাতে ঝিনাইদহ সদর থানার নাশকতার মামলায় জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক ও হরিণাকুন্ডু উপজেলা চেয়ারম্যান এ্যাড. এম এ মজিদকে যশোর বিমানবন্দর থেকে আটক করা হয়।

Print Friendly, PDF & Email
শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ