র‌্যাবের অভিযানে ১৩ হাজার পিস ইয়াবাসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার

Spread the love

বিশেষ প্রেস বিজ্ঞপ্তিঃ অদ্য ০৬ ফেব্রুয়ারি ২০১৮ তারিখ র‌্যাব-৫, রাজশাহীর সিপিসি-৩, জয়পুরহাট ক্যাম্প গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, নওগাঁ জেলার সদর থানাধীন বরুনকান্দী এলাকাস্থ মেসার্স অতিথি ফিলিং স্টেশন সংলগ্ন এলাকায় কতিপয় মাদক ব্যবসায়ী মাদকদ্রব্য ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে।

প্রাপ্ত সংবাদের ভিত্তিতে র‌্যাব-৫, রাজশাহীর সিপিসি-৩, জয়পুরহাট ক্যাম্পের একটি আভিযানিক দল কর্তৃক অদ্য ০৬ ফেব্রুয়ারি ২০১৮ তারিখ আনুমানিক ০২ ঘটিকায় নওগাঁ জেলার সদর থানাধীন বরুনকান্দী এলাকাস্থ মেসার্স অতিথি ফিলিং স্টেশন সংলগ্ন এলাকায় অভিযান পরিচালনা করে মাদক ব্যবসায়ী (১) মোঃ হারুন অর রশিদ (৩৩) এবং (২) মোঃ ইউসুফ (২৫), উভয়ের পিতা-মৃত কফিল উদ্দিন, সাং-হেলেঞ্চা ডাংগী, থানা-পতœীতলা, জেলা-নওগাঁদ্বয়’কে ১৩,৩০০ পিস ইয়াবা ট্যাবলেট, ০৪টি মোবাইল সেট, ০৪টি সীমকার্ড, ০১টি মেমোরী কার্ড এবং নগদ-১২,৯০০/- (বার হাজার নয়শত) টাকা সহ গ্রেফতার করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, উক্ত মাদক ব্যবসায়ীদ্বয় দীর্ঘদিন যাবত ইয়াবা সহ বিভিন্ন ধরনের মাদক ব্যবসার সাথে জড়িত।

উপরোক্ত বিষয়ে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

Print Friendly, PDF & Email
শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ