সদ্য প্রাপ্ত
সাংবাদিক নির্যাতনের প্রতিবাদে ২৭ ফেব্রুয়ারী বিক্ষোভ সমাবেশ রাজধানীর মহাখালীতে দুর্বৃত্তদের গুলিতে এক ব্যবসায়ী নিহত! রাজধানীতে আবারো পুলিশী নির্যাতনের স্বীকার দুই সাংবাদিক রাউজানে এক লাখ ৩২ হাজার ভোল্টের টাওয়ারে চূড়ায় যুবক শাহজালালে চার্জার লাইটে স্বর্ণবার; যাত্রী গ্রেফতার সাভারে ছাত্রলীগ নেতা মুক্তারের অস্ত্র ঠেকিয়ে ধর্ষণ র‌্যাবের অভিযানে গাজীপুরে বিদেশী পিস্তলসহ অস্ত্রধারী চিহ্নিত সন্ত্রাসী ও চাঁদাবাজ চক্রের মূল হোতা গ্রেফতার। র‌্যাবের অভিযানে ৪টি বিদেশী পিস্তলসহ শীর্ষ অস্ত্র ব্যবসায়ী গ্রেফতার গাজীপুরে ডাকাত দলের ৪ সদস্য গ্রেফতার মাদক উদ্ধারে বরিশাল বিভাগে আবারো প্রথম স্থানে ঝালকাঠি ডিবি

গোপালগঞ্জে থ্রি-হুইলার উল্টে এক যুবক নিহত

Spread the love

গোপালগঞ্জ প্রতিনিধি:- গোপালগঞ্জে কোটালীপাড়া উপজেলায় থ্রি-হুইলার উল্টে মঈন মুন্সি(১৪) নামে এক যুবক নিহত হয়েছে। শনিবার সকালে গোপালগঞ্জ-কোটালীপাড়া সড়কের মাঝবাড়ী নামক স্থানে একটি মটর সাইকেলকে সাইট দিতে গিয়ে রাস্তার খাদে পড়ে যায় থ্রি-হুইলারটি। ফলে এর নিচে চাঁপা পড়ে ঘটানাস্থলেই মঈন উদ্দিন মারা যায়।
নিহত যুবকের বাড়ি চাপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ থানার কালিগঞ্জ গ্রামে। এসময় চালক নিহতেরে চাচা আব্দুল খালেক মুন্সি(৩৫) আহত হয়। তাকে কোটালীপাড়া স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করা করা হয়েছে।
কোটালীপাড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ কামরুল ফারুক ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, চাচা-ভাতিজা দু’জনে একটি হলুদ ভাংগা মেশিন নিয়ে গোপালগঞ্জ থেকে কোটালীপাড়ার দিকে আসার পথে মাঝবাড়িতে দুর্ঘটনায় পড়ে। নিহতের লাশ তার পরিবারের কাছে বুঝিয়ে দেয়া হয়েছে।

Print Friendly, PDF & Email
শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ