কুষ্টিয়ায় পৃথক সড়ক দূর্ঘটনায় নিহত ২

Spread the love

সেলিম তাক্কু, কুষ্টিয়া থেকে : কুষ্টিয়ায় পৃথক সড়ক দূর্ঘটনায় এক মটরসাইকেল আরোহী ও মিনি ট্রাকের চালক নিহত হয়েছেন।

আজ রবিবার সকালে কুষ্টিয়া-ঈশ্বরদী মহাসড়কের মঙ্গলবাড়িয়া ও কুষ্টিয়া-ঝিনাইদহ মহাসড়কের লক্ষীপুর নামক স্থানে পৃথক এ সড়ক দুর্ঘটনা ঘটে।

নিহত মটরসাইকেল আরোহী জেলার মিরপুর উপজেলার তালবাড়িয়া ইউনিয়নের রানাখড়িয়া গ্রামের খবির উদ্দিন প্রামানিকের ছেলে তুহিন প্রামানিক(৪৫) ও নিহত মিনি ট্রাকের চালক পটুয়াখালী জেলার পশ্চিম শরিয়তপুর গ্রামের সুন্দর আলীর ছেলে আবদুর রহমান পদ্দার (৩০)।

পুলিশ নিহতদের লাশ উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে। এ ঘটনায় মটরসাইকেল চালক জসীম(৩০) ও মিনি ট্রাকের হেলপার কাউসার(১৭) গুরুত্বর আহত হয়েছেন। তাদেরকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

কুষ্টিয়া ফায়ার সার্ভিসের সিনিয়র ষ্টেশন অফিসার আলী সাজ্জাদ এ তথ্য নিশ্চিত করে জানান, সকাল সাড়ে ৮টায় জেলার মিরপুর উপজেলার রানাখড়িয়া থেকে মটরসাইকেল যোগে কুষ্টিয়া যাচ্ছিলেন জসীম ও তুহিন। কুষ্টিয়া-ঈশ্বরদী মহাসড়কের মঙ্গলবাড়িয়া নামক স্থানে পৌছালে বিপরীতদিক থেকে আসা একটি দ্রুতগ্রামী ট্রাকের সাথে সংঘর্ষে মটরসাইকেল আরোহী তুহিন প্রামানিক ঘটনাস্থলেই নিহত হয়। অন্যদিকে পটুয়াখালী থেকে ইলিশ মাছ বোঝায়কৃত একটি মিনি ট্রাক ভোর সাড়ে ৫টায় কুষ্টিয়া-ঝিনাইদহ মহাসড়কের লক্ষীপুরে পৌছালে বিপরীতদিক থেকে আসা একটি দ্রুতগতির কাভার্ড ভ্যানের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই মিনি ট্রাকের চালক আবদুর রহমান পদ্দার নিহত হয়।

Print Friendly, PDF & Email
শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ