কুমিল্লায় নাশকতার মামলায় গ্রেপ্তার দেখানো হচ্ছে খালেদা জিয়াকে

Spread the love

ডেস্ক রিপোর্টঃ দুর্নীতির একটি মামলায় সাজাপ্রাপ্ত বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে কুমিল্লায় নাশকতার তিন মামলায় ‘শ্যোন অ্যারেস্ট’ দেখানোর প্রস্তুতি নিচ্ছে পুলিশ।

২০১৫ সালের জানুয়ারি ও ফেব্রুয়ারিতে কুমিল্লার চৌদ্দগ্রামে নাশকতার ঘটনায় তিনটি মামলা দায়ের করা হয়েছিল। অন্যদের সঙ্গে এ মামলায় খালেদা জিয়াসহ বিএনপির সাত শীর্ষ নেতা হুকুমের আসামি ছিলেন। ২০১৭ সালের পৃথক সময় ও গত জানুয়ারিতে খালেদা জিয়াসহ অন্য আসামিদের বিরুদ্ধে এ মামলায় গ্রেফতারি পরোয়ানা জারি করেন কুমিল্লার আমলি আদালত। জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলার রায়ের পর নতুন রাজনৈতিক প্রেক্ষাপটে খালেদা জিয়ার বিরুদ্ধে তিন মামলায় পরোয়ানা ঢাকায় পাঠানো হলো।

তবে ঢাকা জেলের জেলার মাহবুবুল ইসলাম গণমাধ্যমকে জানিয়েছেন, ‘কারা কর্তৃপক্ষের হাতে খালেদা জিয়ার আর কোনও মামলার কাগজপত্র এখনও পৌঁছেনি।’

এদিকে, জিয়া অরফানেজ দুর্নীতি মামলায় দণ্ডিত হয়ে গত বৃহস্পতিবার থেকে পুরান ঢাকা কেন্দ্রীয় কারাগারে আছেন বেগম খালেদা জিয়া।

Print Friendly, PDF & Email
শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ