বেনাপোল সীমান্ত পথে অবৈধ ভাবে পারাপারের সময় আটক ৫২

Spread the love

মোঃআসাদুজ্জামান শাওন,যশোর প্রতিনিধিঃযশোরের বেনাপোল সিমান্ত দিয়ে গত দু’দিনে ভারত-বাংলাদেশে যাতায়াতের সময়ে ৫২ জন নারী পুরুষ আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) সদস্যরা। শুক্রবার থেকে ও শনিবার রাত পর্যন্ত সীমান্তের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে এসব নারী -পুরুষকে আটক করেন বিজিবি। আটককৃতদের মধ্যে ১৮ জন পুরুষ, ১৫ জন নারী ও ১৯ শিশু রয়েছে । আটককৃতদের সবাই বাংলাদেশের নাগরিক বলে জানিয়েছে বিজিবি।

২১ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল তারিকুল হাকিম বলেন, গোপন সংবাদের মাধ্যমে জানতে পেরে বিজিবি সদস্যরা দৌলতপুর ,পুটখালী ও সাদিপুর সীমান্তে অভিযান চালিয়ে ৩২ জনকে আটক করেন। এছাড়া ৪৯ বিজিবির অধিভুক্ত সীমান্তে বিজিবি সদস্যরা অভিযান চালিয়ে অবৈধ্য পথে ভারত-বাংলাদেশ যাতায়াত করার সময়ে আরো ২০ জন নারী পুরুষকে আটক করেন। পরে তাদের প্রত্যেকের নামে অবৈধ্য পথে সীমান্ত অতিক্রমের মামলা দিয়ে বেনাপোল পোর্ট থানা পুলিশের নিকট হস্তান্তর করা হয়েছে বলে তিনি জানান।

যশোর ৪৯ ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল আরিফুল হক বেনাপোল সীমান্তে অভিযান চালিয়ে ২০ নারী পুরুষ আটকের বিষয়টি নিশ্চিত করেছেন।

Print Friendly, PDF & Email
শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ