কিছুদিনের মধ্যে মন্ত্রিসভা থেকে পদত্যাগ করবো ; এরশাদ

Spread the love

গতকাল শুক্রবার সার্কিট হাউসে চারদিনের সফরে রংপুরে এসে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে জাতীয় পার্টির চেয়াম্যান এইচএম এরশাদ বলেন

বর্তমান মন্ত্রী সভায় জাতীয় পার্টির যে ৩ মন্ত্রী আছেন এবং আমিও মন্ত্রীর পদমর্যাদায় আছি। আমরা কিছুদিনের মধ্যে মন্ত্রিসভা থেকে পদত্যাগ করবো ।

এসময় এরশাদ বলেন, বিএনপির সাথে জাতীয় পার্টির জোট করার কোনো সম্ভাবনা নেই। আগামী নির্বাচনে বিএনপি আসবে কিনা সেই ব্যাপারে আমার যথেষ্ট সন্দেহ আছে। তারপরেও সরকার চেষ্টা করছে, আমরাও মনে করি তাদের নির্বাচনে অংশগ্রহণ করা উচিত।

খালেদা জিয়ার জামিন পাওয়া নিয়ে হৈচৈ করা প্রসঙ্গে এরশাদ বলেন, আমি ৬ বছর ২ মাস কারাগারে ছিলাম। আমার বিরুদ্ধে সব মামলাই ছিল জামিনযোগ্য তারপরেও আমি জামিন পাইনি। হাইকোর্ট আদেশ দেবার পরেও আমাকে সংসদে আসতে দেয়া হয়নি। পৃথিবীর কোনো দেশে কোনো নেতাই আমার মতো নির্যাতন ভোগ করেনি। আমার প্রতি যে অবিচার করা হয়েছে তার কোনো নজির নেই।

আগামী নির্বাচনে অংশগ্রহণের জন্য সব দলের প্রতি আহ্বান জানিয়ে তিনি বলেন, দেশের রাজনৈতিক বিষয় নিয়ে বিদেশিরা কোনো প্রভাব খাটাবে না। বিএনপি নির্বাচনে না আসলেও জাতীয় পার্টি ও আওয়ামী লীগ নির্বাচন করবে। আর এ দুটি দল নির্বাচনে অংশ নিলে অংশগ্রহণমূলক নির্বাচন হবে। আগামী নির্বাচন হবে সংবিধান অনুযায়ী। কোনো দল নির্বাচনে আসুক আর না-ই আসুক সেটা দেখার বিষয় নয়।

এর আগে ঢাকা থেকে বিমানযোগে সৈয়দপুরে অবতরণ করার পর সড়ক পথে রংপুর সার্কিট হাউজে এসে পৌঁছলে দলের নেতাকর্মীরা তাকে স্বাগত জানান।

এসময় দলের মহাসচিব রুহুল আমিন হাওলাদার, কো চেয়ারম্যান জিএম কাদের, প্রেসিডিয়াম সদস্য জিয়াউদ্দিন বাবলু, রংপুর সিটি মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফাসহ দলের নেতা কর্মীরা তার সঙ্গে ছিলেন।

Print Friendly, PDF & Email
শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ