গোপালগঞ্জে পরিবার পরিকল্পনা মাঠ কর্মচারীদের মানববন্ধন

Spread the love

এম আরমান খান জয়,গোপালগঞ্জ : পরিবার পরিকল্পনা পরিদর্শক ও পরিবার কল্যাণ সহকারীদের শিক্ষাগত যোগ্যতা উন্নীতকরণসহ নিয়োগবিধি দ্রুত বাস্তবায়নের দাবিতে মানববন্ধন কর্মসূচি পালন করেছে বাংলাদেশ পরিবার পরিকল্পনা মাঠ কর্মচারী সমিতি গোপালগঞ্জ সদর উপজেলা শাখা। সোমবার সকালে গোপালগঞ্জ পরিবার পরিকল্পনা কার্যালয় প্রাঙ্গনে প্রায় ঘণ্টাব্যাপী এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে বক্তারা টাইম স্কেল সংক্রান্ত মামলার রায় দ্রুত বাস্তবায়ন ও এফ.পি.আই এবং এফ.ডব্লিউ.এ দের নিয়োগ বিধি দ্রুত বাস্তবায়ন করার জন্য সরকারের প্রতি জোর দাবী জানান। বাংলাদেশ পরিবার পরিকল্পনা মাঠ কর্মচারী সমিতির কেন্দ্রিয় নির্বাহী পরিষদের ক্রিড়া সম্পাদক নরত্তম মন্ডল বলেন, দ্রুত শিক্ষাগত যোগ্যতা উন্নীত করন সহ নিয়োগবিধি বাস্তবায়ন করা না হলে ভবিষ্যতে কর্ম বিরতী সহ কঠোর কর্মসূচী গ্রহন করা হবে। মানববন্ধন শেষে বাংলাদেশ পরিবার পরিকল্পনা মাঠ কর্মচারী সমিতি উদ্যোগে একই দাবিতে পরিবার পরিকল্পনা কার্যালয় ভবনে একটি ব্যানারও টানানো হয়।

এ সময় উপস্থিত ছিলেন পরিবার পরিকল্পনা গোপালগঞ্জ জেলা সভাপতি তারজুমান আরা, গোপালগঞ্জ সদরের সভাপতি আজিজুল হক, সহ সভাপতি ফয়সাল হোসাইন । সাধারন সম্পাদক শেখ রায়হান, সাংগঠনিক সম্পাদক শেখ মাসুদ প্রমুখ ।

Print Friendly, PDF & Email
শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ