গাবতলীতে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ এক ডাকাত নিহত

Spread the love
নিজস্ব প্রতিবেদক, ঢাকা ক্রাইম ডট কম: রাজধানীর গাবতলীতে র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে ট্রাক ডাকাত চক্রের এক সদস্য নিহত হয়েছে। সোমবার (১৯ মার্চ) রাত দুইটার দিকে গাবতলী পর্বত সিনেমা হল থেকে ১০০ গজ পূর্ব দিকে এই বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।এতে আরেকজন গুলিবিদ্ধ হয়েছেন।
র‌্যাব-১০-এর বরাত দিয়ে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতাল পুলিশ ক্যাম্পের এসআই বাচ্চু মিয়া জানান, গুলিবিদ্ধ অবস্থায় ‘ডাকাত’ বাদশা ও হানিফকে ঢামেকে নিয়ে আসা হলে সেখানে কর্তব্যরত চিকিত্সকরা ভোর সাড়ে পাঁচটার দিকে বাদশাকে মৃত ঘোষণা করেন।
র‌্যাব জানায়, এই চক্রটি মূলত ডাকাতি করতেই মহাসড়ক ও সড়কে ঘুরে বেড়ায়। সুযোগ পেলেই তারা ট্রাক আটকে ডাকাতি করে। ট্রাকের চালককে তারা রশি দিয়ে বেঁধে রাস্তার পাশে ফেলে ট্রাক নিয়ে চলে যায়। তাদের সুবিধামত জায়গায় যাওয়ার পর ওই ট্রাক থেকে পণ্য নিজেদের গাড়িতে সরিয়ে নিয়। আর ট্রাকটি রাস্তার উপরে ফেলে রেখে যায়।
Print Friendly, PDF & Email
শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ