‘‘বন্দুকযুদ্ধে’’ ডিবির ইন্সপেক্টর হত্যার মূল অভিযুক্ত নিহত

Spread the love

নিজস্ব প্রতিবেদক, ঢাকা ক্রাইম ডট কমঃ রাজধানীর মিরপুরে মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি) সদস্যদের সঙ্গে ‘‘বন্দুকযুদ্ধে’’ অজ্ঞাতপরিচয় (২৫) এক যুবক নিহত হয়েছেন।তাকে গত ১৯ মার্চ ডিবির ইন্সপেক্টর জালাল উদ্দিন হত্যাকাণ্ডের মূল অভিযুক্ত বলে ধারণা করা হচ্ছে।

পুলিশ জানায়, বৃহস্পতিবার (২২ মার্চ) দিনগত রাত আড়াইটার দিকে মিরপুরের ভাঙাব্রিজ শাপলা হাউজিং এলাকায় এ গুলিবিনিময় ঘটে।

পুলিশ জানায়, বৃহস্পতিবার (২২ মার্চ) দিনগত রাত আড়াইটার দিকে গোপন সংবাদের ভিত্তিতে ওই হত্যাকাণ্ডের সন্দেহভাজন আসামি হাসানকে ধরতে ডিবি পুলিশের একটি টিম মিরপুরের ভাঙাব্রিজ শাপলা হাউজিং এলাকায় যায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে একদল সন্ত্রাসী  গুলি ছুঁড়তে শুরু করলে পুলিশও পাল্টা গুলি চালায়। পরে সহযোগীরা পালিয়ে গেলেও ঘটনাস্থলে একজনের মৃতদেহ পড়ে থাকতে দেখা যায়। অভিযানিক দলের সদস্যরা তাদের সঙ্গে থাকা ছবি মিলিয়ে দেখে প্রাথমিকভাবে নিহত ব্যক্তি হাসান বলে নিশ্চিত হন। ঘটনাস্থল থেকে দুই সার্জেন্টের চুরি যাওয়া সরকারি পিস্তলসহ তিনটি আগ্নেয়াস্ত্র উদ্ধার করা হয়েছে।

এ রিপোর্ট লেখার সময় নিহত যুবকের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজের মর্গে পাঠানোর প্রক্রিয়া চলছিল।

Print Friendly, PDF & Email
শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ