শুভ জন্মদিন সাকিব আল হাসান

Spread the love

ক্রীড়া প্রতিবেদক, ঢাকা ক্রাইম ডট কমঃ সাকিব আল হাসানের ৩১তম জন্মদিন আজ। ত্রিশ পেরিয়ে আজ ৩১-এ পা দিলেন বাংলাদেশের টেস্ট ও টি-টোয়েন্টি অধিনায়ক। বয়সের কোটা আরেকটি ঘর পার হলেও আগের মতোই পরিশ্রমী বিশ্বসেরা এ অলরাউন্ডার।


৩১তম জন্মদিনটা একটু ভিন্নভাবে উদযাপন করে স্মরণীয় করে রাখলেন সাকিব। ভক্তদের সঙ্গে একদিন আগেই শুক্রবার জন্মদিন উদযাপন করলেন বিশ্বসেরা এই অলরাউন্ডার। আজ বিভিন্ন কাজে ব্যস্ত থাকবেন তিনি। তাই একদিন আগেই সমর্থকদের সময় দিলেন। মিরপুর এক নম্বরে সাকিব’স ৭৫ কনভেনশন হলে হয়েছে অনুষ্ঠানটি। রবিউল প্লাজায় দ্বিতীয় ফ্লোরে সাকিব যখন পা রাখেন, তখন রাস্তায় সাধারণ মানুষের ভিড় জমে যায়। এ সময় নিচে থাকা সমর্থকদের উদ্দেশে হাত নেড়ে শুভেচ্ছা জানান সাকিব।

১৯৮৭ সালের এই দিনে মাগুরায় জন্ম সাকিবের। ২০০৬ সালে হারারেতে জিম্বাবুয়ের বিপক্ষে ওয়ানডে দিয়ে আন্তর্জাতিক ক্রিকেটে অভিষেক হয় তার। একই বছর জিম্বাবুয়ের বিপক্ষেই খুলনায় টি ২০ ও পরের বছর চট্টগ্রামে ভারতের বিপক্ষে টেস্টে অভিষেক হয় সাকিবের। তিন ফরম্যাট মিলিয়ে ৩০০ আন্তর্জাতিক ম্যাচ খেলেছেন এই বাঁ-হাতি অলরাউন্ডার। দীর্ঘদিন তিন ফরম্যাটেই ছিলেন বিশ্বের একনম্বর অলরাউন্ডার।

Print Friendly, PDF & Email
শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ