বর্ণাঢ্য আয়োজনে পঞ্চগড় চিনিকল উচ্চ বিদ্যালয়ের পূনর্মিলন অনুষ্ঠিত

Spread the love

এম. মোবারক হোসাইন, পঞ্চগড় প্রতিনিধি: ‘প্রাণের বন্ধনে প্রিয় প্রঙ্গণে, এসো মিলি স্মৃতির মন্থনে’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে বর্ণাঢ্য আয়োজনে পঞ্চগড়ের ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান পঞ্চগড় চিনিকল উচ্চ বিদ্যালয়ের নতুন-পুরাতন শিক্ষার্থীদের পূনর্মিলনী অনুষ্ঠিত হয়েছে।

আজ শনিবার সকালে বিদ্যালয় প্রাঙ্গন থেকে একটি বর্ণাঢ্য আনন্দ শোভাযাত্রা বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে একই স্থানে গিয়ে শেষ হয়। পরে সেখানে দিনব্যাপি স্মৃতিচারণ, আলোচনাসভা ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক মইনুল হকের সভাপতিত্বে আলোচনাসভায় প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ চিনি ও খাদ্য শিল্প করপোরেশনের চেয়ারম্যান একেএম দেলোয়ার হোসেন।

সাবেক সংসদ সদস্য ও বাংলাদেশ আখচাষী ফেডারেশনের সভাপতি মজাহারুল হক প্রধান ও পঞ্চগড় চিনিকলের ব্যবস্থাপনা পরিচালক শাহনুর রেজা বক্তব্য রাখেন। পূনর্মিলনীতে ১৯৮৪ সালের এসএসসি ব্যাচ থেকে শুরু করে বর্তমান পর্যন্ত প্রাক্তন ও নতুন শিক্ষার্থীদের প্রাণের উল্লাসে মুখরিত হয়ে উঠে প্রিয় বিদ্যালয় প্রাঙ্গন।

Print Friendly, PDF & Email
শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ