বেনাপোলে এবার হোমিওপ্যাথিক ডাক্তারের ব্যাগে আড়াই কেজি সোনা

Spread the love
মোঃ আসাদুজ্জামান শাওন, যশোর প্রতিনিধিঃ যশোরের বোনাপোল পুটখালী সীমান্তে আব্দুর রাজ্জাক (৪০) নামে এক হোমিওপ্যাথিক ডাক্তারের ব্যাগ থেকে ২৪টি স্বর্ণের বার জব্দ করেছে বিজিবি সদস্যরা। এসব স্বর্ণের ওজন প্রায় ২ কেজি ৪শ’ ১০ গ্রাম। মঙ্গলবার দুপুর আড়াইটার দিকে বেনাপোল পুটখালী বাজার থেকে এসব স্বর্ণসহ তাকে আটক করে ২১ বিজিবি ব্যাটেলিয়নের সদস্যরা। স্বর্ণ পাচারকারী আব্দুর রাজ্জাক পুটখালী পশ্চিমপাড়া গ্রামের আতাউর রহমানের ছেলে।
পুটখালী বিজিবি ক্যাম্পের সুবেদার ওমর ফারুক বলেন, গোপন সংবাদের মাধ্যমে জানতে পারি আব্দুর রাজ্জাকের ব্যাগে স্বর্ণেরবার আছে। এসময়ে ফোর্স নিয়ে পুটখালী বাজারে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। পরে তার ব্যাগে তল্লাশী চালিয়ে ২৪টি স্বর্ণেরবার জব্দ করা হয়। স্বর্ণ পাচারকারী আব্দুর রাজ্জাকের নামে পাচারের মামলা দিয়ে তাকে বেনাপোল পোর্ট থানা পুলিশের নিকট হস্তান্তর করা হয়েছে। জব্দকৃত স্বর্ণ বেনাপোল কাস্টমস হাউসে জমা দেওয়া হয়েছে বলেও তিনি জানান।
খুলনা ২১ বর্ডার গার্ড বাংলাদেশের অধিনায়ক লে. কর্নেল তারিকুল হাকিম বলেন, পুটখালী হাইস্কুলের সামনে থেকে আব্দুর রাজ্জাককে ২ কেজি ৪শ’১০ গ্রাম স্বর্ণসহ আটক করা হয়।
Print Friendly, PDF & Email
শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ