গাজীপুরে এক প্রার্থীর হামলায় অপর প্রার্থীসহ আহত ৫

Spread the love

গাজীপুর জেলা প্রতিনিধি: গাজীপুরের ভাওয়াল গড় ইউনিয়ন পরিষদের নির্বাচনী প্রচারণাকালে এক প্রার্থীর হামলায় অপর প্রার্থী ইসমাইল হোসেন ও তার স্ত্রীসহ পাঁচজন আহত হয়েছেন।

আহত প্রার্থী ও তার স্ত্রীকে গাজীপুরের শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। অপর আহত রাকিব আল ফয়সাল, সাকিব আহমেদ সেতু, জালাল উদ্দিন ওই হাসপাতাল থেকে চিকিৎসা নিয়েছেন।

ভাওয়াল গড় ইউপির ১ নম্বর ওয়ার্ড মেম্বার প্রার্থী ইসমাইল হোসেন জানান, ২৯ মার্চ বৃহস্পতিবার সদর উপজেলার তিনটি ইউনিয়নে নির্বাচন অনুষ্ঠিত হবে। এ নির্বাচনের ভাওয়াল গড় ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ড মেম্বার প্রার্থী হিসেবে তিনি তার স্ত্রী ও লোকজনসহ নির্বাচনী এলাকায় ২৬ মার্চ সোমবার রাতে (ঘুড়ি মার্কার) নির্বাচনী প্রচারে বের হন।

ইসমাইল হোসেন অভিযোগ করেন, শিরিরচালা এলাকায় (বাদল ডাক্তারের বাড়ির পাশে) প্রচারণাকালে প্রতিদ্বন্দ্বী প্রার্থী মোঃ আলিম উদ্দিনের (তালা মার্কার) লোকজন আমাদের ওপর হামলা চালায়।

এ সময় আমি ও আমার স্ত্রী সেলিনা ও কর্মী মিনহাজসহ পাঁচজন আহত হয়। সেইসঙ্গে তারা আমাকে নির্বাচন থেকে সরে দাঁড়ানোর হুমকি দেয়। পরে সেলিনা ও মিনহাজকে গাজীপুরের শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

গাজীপুর সদর উপজেলার তিনটি ইউপি নির্বাচনের রিটার্নি অফিসার মোঃ আসলাম জানান, সোমবার মধ্য রাতে ফোনে বিষয়টি জানানো হয়। মঙ্গলবার দুপুর পর্যন্ত ওই ব্যাপারে তারা লিখিত অভিযোগ দেননি।

Print Friendly, PDF & Email
শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ