চট্টগ্রামে ইয়াবা ও অস্ত্রসহ এক মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

Spread the love

চট্টগ্রাম সংবাদদাতাঃ  চট্টগ্রাম নগরীর সদরঘাট মালি কলোনিতে অভিযান চালিয়ে ১০ হাজার পিস ইয়াবা ট্যাবলেট, দুটি এলজি ও চার রাউন্ড কার্তুজসহ এক মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)।

গ্রেপ্তারকৃত ব্যক্তির নাম মো. আরজু আকাশ (২৬)। তারা বাবার নাম আবুল হাশেম মাস্টার। তার বাড়ি বোয়ালখালী উপজেলায়।

২৭ মার্চ রাত সাড়ে ১১টায় মহানগর গোয়েন্দা বিভাগের অতি. উপ-পুলিশ কমিশনার (উত্তর) মো. কামরুজ্জামান ও পুলিশ পরিদর্শক মো. হাবিবুর রহমানের নেতৃত্বে সঙ্গীয় ফোর্স গোপন সংবাদের ভিত্তিতে চট্টগ্রামের সদরঘাট থানাধীন বরিশাল কলোনি প্রকাশ মালি কলোনি থেকে গ্রেপ্তার করে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে তিনি স্বীকার করেন, চট্টগ্রাম রেলওয়ে স্টেশন ও বরিশাল কলোনিকেন্দ্রিক মাদক ব্যবসার সঙ্গে জড়িত। এমনকি খুচরা বিক্রয়ের উদ্দেশ্যে নিজ বাসায় মজুদ রাখে।

অপরদিকে উদ্ধারকৃত অবৈধ আগ্নেয়াস্ত্র ও গুলি মাদক ব্যবসায় আধিপত্য বিস্তার করার লক্ষ্যে হেফাজতে রাখে বলেও স্বীকার করেন।গ্রেপ্তারকৃত আসামির বিরুদ্ধে সিএমপি’র বিভিন্ন থানায় চারটি মামলা রয়েছে।

আসামির বিরুদ্ধে সদরঘাট থানায় নিয়মিত মামলা হয়েছে।

Print Friendly, PDF & Email
শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ