রাজধানীর ক্রিসেন্ট হাসপাতালকে ১০ লাখ টাকা জরিমানা; ৭ জনের কারাদণ্ড

Spread the love

নিজস্ব প্রতিবেদক, ঢাকা ক্রাইম ডট কমঃ রাজধানীর মোহাম্মদপুরের ক্রিসেন্ট হাসপাতালকে ভূয়া ডাক্তার দিয়ে অপারেশন করার দায়ে ১০ লাখ টাকা জরিমানা করেছে র‌্যাবের ভ্রাম্যমাণ আদালত। এই প্রসঙ্গে র‌্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. সরোয়ার আলম সাংবাদিকদের বলেন, ক্রিসেন্ট হাসপাতালে রোগীকে জিম্মি করে টাকা আদায়, ভুয়া চিকিৎসক দিয়ে চিকিৎসা করানোর অভিযোগে এই জরিমানা করা হয়েছে।

এই ঘটনায় সাতজনকে বিভিন্ন মেয়াদে কারাদণ্ড দিয়েছে ভ্রাম্যমাণ আদালত। এছাড়া হাসপাতালটির লাইসেন্স বাতিল করতে স্বাস্থ্য অধিদপ্তরকে আদেশ দেয়া হয়েছে।

বুধবার (২৮ মার্চ) দুপুর দুইটায় দিকে র‌্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট সরওয়ার আলমের নেতৃত্বে এ অভিযান শুরু হয়।

এর আগে গত ২৫ ফেব্রুয়ারি মেয়াদ শেষ হওয়া রি-এজন্টে এবং অনুমোদনহীন বিদেশি ওষুধ রাখার দায়ে রাজধানীর অভিজাত অ্যাপোলো হাসপাতালকে পাঁচ লাখ টাকা জরিমানা করেছিল র‌্যাবের ভ্রাম্যমাণ আদালত।

পরে ২১ মার্চ মেয়াদোত্তীর্ণ রি-এজেন্ট দিয়ে রোগ নির্ণয়ের পরীক্ষা এবং সেলাইয়ের সুতারও মেয়াদ পেরিয়ে যাওয়ায় রাজধানীর ইউনাইটেড হাসপাতালকে ২০ লাখ টাকা জরিমানা করে র‌্যাবের ভ্রাম্যমাণ আদালত।

Print Friendly, PDF & Email
শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ