রাজশাহীতে ৩ ভুয়া ডিবি পুলিশসহ আটক ৪

Spread the love

রাজশাহী সংবাদদাতাঃ রাজশাহীর দুর্গাপুর উপজেলায় ভুয়া তিন ডিবি পুলিশসহ ৪ জনকে আটক করেছে পুলিশ। বুধবার দিবাগত রাত ৯টার দিকে উপজেলার কুহাড় গ্রাম থেকে তাদের আটক করা হয়। আটককৃতরা হলেন, নগরীর রাজপাড়া থানার তেরখাদিয়া এলাকারার আবু বক্করের ছেলে বাপ্পি (২২), রফিকুল ইসলামের ছেলে সজল (২৪), শাহ আলমের ছেলে শাকিল (২৪) ও কুহাড় গ্রামের আব্দুর রহমানের ছেলে রুহুল আমিন (৪০)।

দুর্গাপুর থানার উপপরিদর্শক (এসআই) মীর্জা মোজাহারুল ইসলাম জানান, আটক বাপ্পি, সজল ও শাকিল রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের পরিচয় দিয়ে কুহাড় গ্রামে চোলাই মদের এক ভাটিতে চাঁদা দাবি করতে এসেছিল। এসময় তাদের সন্দেহ হলে এলাকাবাসী তাদের আটক করে পিটুনি দেয়। পরে দুর্গাপুর থানা পুলিশ সংবাদ পেয়ে ঘটনাস্থলে গিয়ে পিটুনির শিকার ওই তিন ভুয়া গোয়েন্দা পুলিশকে আটক করে থানায় নিয়ে আসতে গেলে স্থানীয় রুহুল আমিন পুলিশের গাড়িতে হামলা চালায় । এসময় পুলিশ তাকেও আটক করে।

এসআই জানান, এ নিয়ে থানায় দুটি মামলা হয়েছে। তিন ভুয়া পুলিশের বিরুদ্ধে প্রতারণার অভিযোগে একটি মামলা করেছেন ভটভটি টেম্পুচালক। আর সরকারি কাজে বাধা দেয়ার অভিযোগে অপর মামলাটি করেছে পুলিশ। এ মামলার আসামি শুধু রুহুল আমিন।

বৃহস্পতিবার সকালে আটককৃতদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

Print Friendly, PDF & Email
শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ