পুলিশের কাছ থেকে ছিনতাই হওয়া ৪জন আসামী গ্রেফতার

Spread the love

নড়াইল প্রতিনিধিঃ নড়াইলের লোহাগড়া উপজেলার আমাদা গ্রামে পুলিশের কাছ থেকে ছিনতাই হওয়া চার আসামীকে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার আসামীদেরকে আদালতে সোপর্দ করা হয়েছে।

বৃহস্পতিবার (২৯ মার্চ) দুপুরে নড়াইল পুলিশ সুপারের কার্যালয়ে এক প্রেসব্রিফিং পুলিশ সুপার মোঃ জসিমউদ্দিন পিপিএম জানান, পুলিশের কাছ থেকে ছিনতাই হওয়ায় আসামী আমাদা গ্রামের গ্রাম পুলিশ দাউদ মল্লিকের ছেলে সোহেল মল্লিক (২৩), মন্টু মল্লিকের ছেলে সোহেল মল্লিক (২০), এইক গ্রামের রাঙ্গু খান (২৭), নাইস খানকে (২৫) বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ও কৌশলে গ্রেফতার করা হয়েছে।

এ ঘটনায় কর্তব্যে অবহেলার কারণে লোহাগড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ শফিকুল ইসলামকে কারণ দর্শাতে নির্দেশ দেয়া হয়েছে।
রোববার (২৬ মার্চ) ভোর রাতে লোহাগড়া উপজেলার লক্ষীপাশা ইউপির আমাদা গ্রামে দাঙ্গা-হাঙ্গামার আসামিদের গ্রেফতারে লোহাগড়া থানা পুলিশ অভিযান চালায়। এসময় আসামীদের গ্রেফতারের পর আমাদা পশ্চিমপাড়া জামে মসজিদের মাইক থেকে গ্রামে ডাকাত পড়েছে বলে ঘোষণা করা হয়। এ সময় আসামিপক্ষের লোকজন দেশিয় অস্ত্র নিয়ে পুলিশের ওপর অতর্কিত হামলা চালিয়ে আসামীদের ছিনিয়ে নিয়ে যায়। গ্রামবাসীর হামলায় লোহাগড়া থানার এসআই গোবিন্দ আকর্ষণ, এএসআই আনিসুজ্জামান, কাজী বাবুল ও বাবুল হাসান আহত হয়।

এ ঘটনায় সোমবার বিকালে লোহাগড়া থানার এসআই গোবিন্দ আকর্ষণ বাদী হয়ে ২১ জনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা আরো ৩০/৪০ জনকে আাসামী করে লোহাগড়া থানায় মামলা দায়ের করেছেন।

উল্লেখ্য যে, লোহাগড়া উপজেলার আমাদা গ্রামে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে প্রায় আট মাস ধরে আবুল কাশেম খান সমর্থিত লোকজনদের সাথে একই গ্রামের আলী আহম্মেদ খান সমর্থিত লোকজনদের মধ্যে দ্বন্দ্ব-সংঘাত ও সংহিসতা চলে আসছে।

Print Friendly, PDF & Email
শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ