শিশু ধর্ষণের অভিযোগে স্কুল ছাত্র আটক

Spread the love

নোয়াখালী প্রতিনিধিঃ নোয়াখালীর সুবর্ণচর উপজেলায় প্রথম শ্রেণির মাদরাসা ছাত্রীকে ধর্ষণের অভিযোগে এক স্কুল ছাত্রকে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে পূর্ব চরমজিদ আদর্শ গ্রাম থেকে অভিযুক্ত মোশারফ হোসেন ফারুককে আটক করা হয়। তিনি পূর্ব চরমজিদ আদর্শ গ্রামের ইসমাইল হোসেন কালামের ছেলে ও স্থানীয় হাবিবিয়া উচ্চ বিদ্যালয়ের ৯ম শ্রেণির ছাত্র।

স্থানীয়রা জানায়, বাজার করতে বুধবার সন্ধ্যায় বাড়ি থেকে দোকানে যাচ্ছিল মেয়ে শিশুটি। পথে একই এলাকার মোশারফ হোসেন ফারুক ফুসলিয়ে সড়কের পাশে একটি বাগানে নিয়ে ধর্ষণ করে পালিয়ে যায়। পরে রাতে  বিষয়টি জানতে পেরে থানায় অভিযোগ করেন শিশুটির বাবা। অভিযোগ পেয়ে রাতেই পুলিশ শিশুটিকে উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করে। বৃহস্পতিবার দুপুরে অভিযুক্ত ফারুকের বাড়ীতে অভিযান চালিয়ে তাকে আটক করে।

নোয়াখালী জেনারেল হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ফারজানা অমি জানান, মেয়েটিকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। রিপোর্ট পেলে বিস্তারিত জানা যাবে।

এ বিষয়ে চরজব্বার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নিজাম উদ্দিন জানান, অভিযোগের ভিত্তিতে অভিযুক্ত  ধর্ষককে আটক করা হয়েছে। ঘটনায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলার প্রস্তুতি চলছে।

Print Friendly, PDF & Email
শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ