সদ্য প্রাপ্ত
র‌্যাবের অভিযানে গাজীপুরে বিদেশী পিস্তলসহ অস্ত্রধারী চিহ্নিত সন্ত্রাসী ও চাঁদাবাজ চক্রের মূল হোতা গ্রেফতার। র‌্যাবের অভিযানে ৪টি বিদেশী পিস্তলসহ শীর্ষ অস্ত্র ব্যবসায়ী গ্রেফতার গাজীপুরে ডাকাত দলের ৪ সদস্য গ্রেফতার মাদক উদ্ধারে বরিশাল বিভাগে আবারো প্রথম স্থানে ঝালকাঠি ডিবি ২১ ফেব্রুয়ারিকে ঘিরে কোনো ধরনের নিরাপত্তা হুমকি নেই; -ডিএমপি কমিশনার রাজধানীতে কোটি টাকা মূল্যের বিপুল পরিমাণ নিষিদ্ধ ওষুধ, শাড়ি-কাপড় জব্দ পুলিশের তালিকাভুক্ত মোস্ট ওয়ান্টেড নুরুল ইসলাম বন্দুকযুদ্ধে নিহত বেনাপোল সীমান্ত পথে অবৈধ ভাবে পারাপারের সময় আটক ৫২ বিএনপি নির্বাচনে অংশ না নিলে নিবন্ধন বাতিল হবে; নৌ পরিবহনমন্ত্রী সড়কে তল্লাশি চালানোর সময় পুলিশকে লক্ষ্য করে গুলি; আটক ৩

আনোয়ারার পাশে দাঁড়ালো জাজ মাল্টিমিডিয়া

Spread the love

গুণী অভিনেত্রী আনোয়ারার পাশে দাঁড়িয়েছে চলচ্চিত্র প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া। আজ মঙ্গলবার আনোয়ারার হাতে আর্থিকভাবে সহায়তা তুলে দেয়ার পাশাপাশি সকল প্রকার সহায়তার আশ্বাস দিয়ে এসেছে দেশের এই প্রযোজনা প্রতিষ্ঠানটি।

আনোয়ারার অসুস্থ মুক্তিযোদ্ধা স্বামী মহিতুল ইসলাম এখন মৃত্যু পথযাত্রী। এই চরম দুঃসময়ে তার পাশে কেউ নেই। প্রযোজকদের কাছে পাওনা টাকা চেয়েও পাচ্ছেন না এই অভিনেত্রী। সম্প্রতি প্রধানমন্ত্রীর সহায়তা কামনা করেন ৮ বার জাতীয় চলচ্চিত্র পুরস্কার প্রাপ্ত অভিনেত্রী আনোয়ারা।

এখন পর্যন্ত জাজ মাল্টিমিডিয়া ছাড়া কোনো চলচ্চিত্র সংগঠনগুলো এই দুঃসময়ে আনোয়ারার পাশে দাঁড়াতে দেখা যায়নি। বর্তমানে মানবেতর জীবনযাপন করছেন দেশের এই গুণী অভিনেত্রী। এই অবস্থায় অসহায় এই অভিনেত্রী তার স্বামীকে বাঁচাতে প্রধানমন্ত্রীর সহযোগিতা চেয়েছেন।

এ বিষয়ে জাজ মাল্টিমিডিয়ার সিইও আলিমুল্লাহ খোকন বলেন, আমাদের দায়বদ্ধতা থেকে গুণী অভিনেত্রী আনোয়ারার পাশে দাঁড়িয়েছি।

এ বিষয়ে জাজ মাল্টিমিডিয়ার সিইও আলিমুল্লাহ খোকন বলেন, আমাদের দায়বদ্ধতা থেকে গুণী অভিনেত্রী আনোয়ারার পাশে দাঁড়িয়েছি। আমরা জানি তাঁর প্রাপ্য সম্মান আমরা দিতে পারবো না, তারপরেও আমরা তাঁকে সামর্থ অনুযায়ী সকল প্রকার সহায়তা করার জন্য প্রস্তুত আছি। তাঁর এখন দুঃসময় যাচ্ছে, অনেকের কাছেই টাকা পান তিনি। তাঁদের উচিৎ টাকা দ্রুত শোধ করে দেওয়া।

জাজ মাল্টিমিডিয়ার এই শীর্ষ কর্মকর্তা বলেন, চলচ্চিত্র সংগঠনগুলোর উচিৎ ছিল আরো আগে আনোয়ারা ম্যাডামের পাশে দাঁড়ানো কিন্তু এখন পর্যন্ত কেউ দাঁড়ায়নি। এটা দুঃখজনক। জাজ সবসময় চলচ্চিত্র সংশ্লিষ্টদের পাশে ছিল, থাকবে।

উল্লেখ্য, অভিনেত্রী আনোয়ারা এখন পর্যন্ত জাজ মাল্টিমিডিয়ার কোনো ছবিতে অভিনয় করেন নি।

জানা যায় আনোয়ারার স্বামী মহিতুল ইসলাম গত ১৩ জুলাই স্ট্রোক করেন। তার চিকিৎসার জন্য অনেক টাকা ব্যয় হচ্ছে। আনোয়ারা বলেন, ‘আমার স্বামীর চিকিৎসার জন্য প্রচুর অর্থের প্রয়োজন। এই মুহূর্তে আমার কাছে এত টাকা নেই। ‘

Print Friendly, PDF & Email
শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ