‘দেশের প্রতিটি বাড়িতে বিদ্যুৎ পৌঁছে দেওয়া হবে’

Spread the love

মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক এমপি বলেছেন, এ বছরের মধ্যেই দেশের প্রতিটি বাড়িতে বিদ্যুৎ পৌঁছে দেওয়া হবে। যেখানে বিদ্যুৎ পৌঁছানো সম্ভব হবে না, সেখানে সোলার প্যানেলের মাধ্যমে বিনামূল্যে বিদ্যুৎ পৌঁছে দেওয়া হবে বলেও তিনি আশ্বাস দেন।

আজ দুপুরে নড়াইল জেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবন উদ্বোধন ও মুক্তিযোদ্ধাদের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি এ কথা বলেন।

বর্তমান সরকার শিক্ষা, স্বাস্থ্য, যোগাযোগসহ সকল ক্ষেত্রে ব্যাপক উন্নয়ন করেছে উল্লেখ করে মুক্তিযোদ্ধা মন্ত্রী বলেন, উন্নয়নের ধারা অব্যহত রাখতে আগামী জাতীয় নির্বাচনেও আওয়ামী লীগকে ভোট দিয়ে ক্ষমতায় নিয়ে আসার আহ্বান জানিয়েছেন।

দেশ স্বাধীন হওয়া পর থেকে বর্তমান সময় পর্যন্ত যতগুলো সরকার ক্ষমতায় এসেছে, তাদের চেয়ে বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার দেশের সবচেয়ে বেশি উন্নয়ন করেছে বলেও তিনি জানান।

জেলা প্রশাসক মো. এমদাদুল হক চৌধুরীর সভাপতিত্বে আরো বক্তব্য রাখেন পুলিশ সুপার সরদার রকিবুল ইসলাম, জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট সুবাস চন্দ্র বোস, সাধারণ সম্পাদক সম্পাদক নিজাম উদ্দিন খান নিলু, জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার এস এম গোলাম কবীর, ডেপুটি কমান্ডার এডভোকেট এস এ মতিন, সাবেক উপজেলা চেয়ারম্যান শরীফ হুমায়ূন কবীর প্রমুখ।

এ সময় মন্ত্রী পরে লোহাগড়া উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনেরও উদ্বোধন করেন।

Print Friendly, PDF & Email
শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ