সদ্য প্রাপ্ত
রাজধানীতে ডিবি পুলিশের বিশেষ অভিযানে ১ লাখ পিস ইয়াবাসহ ৪ মাদক সম্রাট গ্রেফতার গোপালগঞ্জে ৫ কেজি গাঁজাসহ স্বামী-স্ত্রী গ্রেফতার ঝিনাইগাতীতে খাদ্যগুদামের নিরাপত্তা প্রাচীর সংস্কারে নিম্নমানের সামগ্রী ব্যবহারের অভিযোগ যশোরে র‌্যাবের সঙ্গে ক্রসফায়ারে ৩ মাদক ব্যবসায়ী নিহত যশোরে গনপিটুনিতে এক ডাকাত নিহত কাশিয়ানীতে রাজপাট কলেজে ব্যবহারিক পরীক্ষায় ৫০০ টাকা করে আদায়ের অভিযোগ বেনাপোল সীমান্ত থেকে ২৩ পিস স্বর্ণের বার উদ্ধার কুষ্টিয়ায় র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ শীর্ষ সন্ত্রাসী হামিদুল বাহিনী প্রধান হামিদুল নিহত রাজধানীর যাত্রাবাড়ীতে বিদেশী পিস্তল-গুলিসহ আটক ১ গোপালগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত-১

শেরপুরে সাংবাদিকের উপর হামলা

Spread the love

আইপিএল জুয়ার নিউজ পত্রিকায় ছাপার কারনে শেরপুর প্রতিদিনের সাংবাদিক শফিউল আলম লাভলুর উপর হামলা করেছে দুর্বৃত্তরা। মঙ্গলবার রাত আনুমানিক সাড়ে ১০ টার দিকে এ ঘটনা ঘটে।

এ ব্যপারে সাংবাদিক শফিউল আলম লাভলুর সাথে মোবাইলে কথা বলে জানা যায়, প্রতিদিনের মতো তিনি মোটরসাইকেল যোগে বাড়ি ফেরার সময় নকলার চরকৈয়া মধ্যপাড়া এলাকায় ৮-১০ জন দুর্বৃত্ত তার গতিরোধ করে হামলা চালায় এবং ভবিষ্যতে এরকম নিউজ করলে প্রাণনাশের হুমকি দেয়।

এ সময় তাকে বেধরক মারধর করে এবং সাথে থাকা মটরসাইকেল, মানিব্যাগ, নগদ টাকা, মোবাইল , স্বর্নের আংটি ছিনিয়ে নেয় । তারপর তাকে আহত অবস্থায় ঘটনাস্থলে ফেলে রেখেই পালিয়ে যায়। স্থানীয়দের সহযোগিতায় তাকে নকলা থানা সাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। এ ব্যপারে নকলা থানায় মামলার প্রস্তুতি নেওয়া হচ্ছে এবং পুলিশ হারানো জিনিসের উদ্ধারের চেস্টা করছে। সর্বশেষ খবর পাওয়া পর্যন্ত আহত সাংবাদিক শফিউল আলম লাভলুর অবস্থা স্থিতিশীল।

Print Friendly, PDF & Email
শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ