শেরপুরে সাংবাদিকের উপর হামলা

Spread the love

আইপিএল জুয়ার নিউজ পত্রিকায় ছাপার কারনে শেরপুর প্রতিদিনের সাংবাদিক শফিউল আলম লাভলুর উপর হামলা করেছে দুর্বৃত্তরা। মঙ্গলবার রাত আনুমানিক সাড়ে ১০ টার দিকে এ ঘটনা ঘটে।

এ ব্যপারে সাংবাদিক শফিউল আলম লাভলুর সাথে মোবাইলে কথা বলে জানা যায়, প্রতিদিনের মতো তিনি মোটরসাইকেল যোগে বাড়ি ফেরার সময় নকলার চরকৈয়া মধ্যপাড়া এলাকায় ৮-১০ জন দুর্বৃত্ত তার গতিরোধ করে হামলা চালায় এবং ভবিষ্যতে এরকম নিউজ করলে প্রাণনাশের হুমকি দেয়।

এ সময় তাকে বেধরক মারধর করে এবং সাথে থাকা মটরসাইকেল, মানিব্যাগ, নগদ টাকা, মোবাইল , স্বর্নের আংটি ছিনিয়ে নেয় । তারপর তাকে আহত অবস্থায় ঘটনাস্থলে ফেলে রেখেই পালিয়ে যায়। স্থানীয়দের সহযোগিতায় তাকে নকলা থানা সাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। এ ব্যপারে নকলা থানায় মামলার প্রস্তুতি নেওয়া হচ্ছে এবং পুলিশ হারানো জিনিসের উদ্ধারের চেস্টা করছে। সর্বশেষ খবর পাওয়া পর্যন্ত আহত সাংবাদিক শফিউল আলম লাভলুর অবস্থা স্থিতিশীল।

Print Friendly, PDF & Email
শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ